শালবনে মিলল নিখোঁজ অটোচালকের হাত-পা বাঁধা লাশ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

২৬ ডিসেম্বর ২০২১, ০৬:২৯ পিএম


শালবনে মিলল নিখোঁজ অটোচালকের হাত-পা বাঁধা লাশ

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের গজারি বনের ভেতর থেকে শামীম হোসেন নামে নিখোঁজ এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের মুখে স্কচটেপ লাগানো ছিল এবং হাত-পা রশিতে বাঁধা ছিল। রোববার (২৬ ডিসেম্বর) দুপুরে স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত শামীম হোসেন (৩০) একই ইউনিয়নের বারতোপা গ্রামের ছামান মিয়ার ছেলে। তিনি ২০ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন। শামীম অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। শামীমের পরিবারে স্ত্রী ও দুই ছেলে-মেয়ে আছে।

শামীমের বড় ভাই আমিনুল ইসলাম জানান, ২০ ডিসেম্বর সকালে শামীম অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করি। কিন্তু সন্ধান মেলেনি। এ বিষয়ে নিখোঁজের পরদিন শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করি।

রোববার দুপুরে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে মাওনা-কালিয়াকৈর সড়কের হাসিখালি ব্রিজ-সংলগ্ন সিমলাপাড়া বিটের সংরক্ষিত গভীর গজারি বনের ভেতর লাকড়ি কুড়াতে গিয়ে দুর্গন্ধ পান স্থানীয়রা। পরে তারা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
 
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক বলেন, নিহতের হাত-পা বাঁধা এবং মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় ছিল। মরদেহে পচন ধরেছে। আশপাশে কোথাও তার অটোরিকশা পাইনি। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

শিহাব খান/এমএসআর/জেএস

Link copied