দিনাজপুরে সড়কে প্রাণ গেল তিনজনের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

২৮ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পিএম


দিনাজপুরে সড়কে প্রাণ গেল তিনজনের

দিনাজপুরের পার্বতীপুর ও ঘোড়াঘাট উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোরে ও দুপুর এসব দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে উপজেলার পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের ভবানীপুরের দক্ষিণ শেরপুর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় আশরাফ আলী (৩৫) ও শাহাজাহান আলী (৭১) নামে দুই ব্যক্তির নিহত হয়েছেন। এ ঘটনায় জিয়ারুল হক (৩৭) ও মনির হোসেন (২৫) নামে আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে মনির হোসেন ওই পিকআপের চালক।

প্রত্যক্ষদর্শী আবু হেনা জানান, ঘটনার সময় শাহাজাহান আলী বাইসাইকেল যোগে ওষুধ কিনতে ভবানীপুর বাজার যাওয়ার জন্য পার্শ্ব রাস্তা থেকে মহাসড়কে ওঠেন। এ সময় বিপরীত দিক থেকে জয়পুরহাটগামী একটি মাছ বহনকারী পিকআপ ভ্যান সাইকেল আরোহীকে ধাক্কা রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে পিকআপের ওপরে থাকা দুজন রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই প্রাণ হারান আশরাফ আলী ও  সাইকেল আরোহী শাহাজাহান আলী। 

নিহত শাহাজাহান আলী উপজেলার দক্ষিণ শেরপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে। আর আশরাফ আলীর বাড়ি নীলফামারীর চওড়া ইউনিয়নের ভাঙ্গা মল্লি কাঞ্চনপাড়া গ্রামে।

পার্বতীপুরের ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবুল বাশার জানান, খবর পেয়ে ঘটনাস্থালে পৌঁছে দেখি দুটি লাশ পড়ে আছে আর আহত দুজন পিকআপ ভ্যানের নিচে। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় আহতদের পার্বতীপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

অপরদিকে দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে পিকআপের ধাক্কায় পিকআপ চালক আক্তার হোসেন(৩৮) ঘটনাস্থলেই নিহতন হয়েছে। আহত হয়েছেন ট্রাকের হেলপারসহ দুজন। মঙ্গলবার ভোরে  দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর-গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আক্তার হোসেন গাজীপুরের কালিয়াকৈরের দেলোয়ার হোসেনের ছেলে।

ইমরান আলী সোহাগ/আরএআর

Link copied