অ্যাম্বুলেন্সে নির্বাচনী ‘প্রচারণায়’ চেয়ারম্যান প্রার্থী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শরীয়তপুর

২৯ ডিসেম্বর ২০২১, ০৩:৩৮ পিএম


অ্যাম্বুলেন্সে নির্বাচনী ‘প্রচারণায়’ চেয়ারম্যান প্রার্থী

শরীয়তপুরের নড়িয়ায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডিঙ্গামানিক ইউনিয়নের চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ সরদার অ্যাম্বুলেন্সে করে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ডিঙ্গামানিক ইউনিয়নের বিভিন্ন সড়কে অ্যাম্বুলেন্সে করে তিনি প্রচারণা করেন।

জানা গেছে, ২৭ ডিসেম্বর দুপুরে ডিঙ্গামানিক ইউনিয়নের পন্ডিতসার বাজারের হামলার শিকার হন আব্দুল আজিজ সরদার। এতে গুরুতরভাবে আহত হন তিনি। তাকে প্রথমে নড়িয়া হাসপাতালে পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) তিনি হাসপাতাল থেকে বাসায় আসার পথে ডিঙ্গামানিকের বিভিন্ন ওয়ার্ডে অ্যাম্বুলেন্সে করে প্রচারণা করেন। এ সময় তার সাথে কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Dhaka Post

প্রার্থী আব্দুল আজিজ সরদার বলেন, আমি ঠিকমতো হাঁটতে পারছি না। নির্বাচন ঘনিয়ে আসছে। এখন যদি কাজ করতে না পারি তাহলে তো নির্বাচনের ফলাফল ভালো হবে না। তাই আমি হাসপাতাল থেকে আসার পথে অ্যাম্বুলেন্সে করে ডিঙ্গামানিকের বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের সাথে দেখা করি। তারা আমাকে ছুটে এসে দোয়া করে। আমি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হব।

তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাছির ফকিরের লোকজন এখনও হুমকি-ধমকি দিয়ে আসছেন। আমার কর্মীদের মেরে ফেলারও হুমকি দিচ্ছেন। তারা চায় না যে আমি নির্বাচন করি।

উল্লেখ, গত সোমবার দুপুরে পোনে ১টার দিকে কদমতলী এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন চশমা প্রতীকের প্রার্থী আব্দুল আজিজ সরদার। প্রচারণা শেষে তিনি মোটরসাইকেলযোগে পন্ডিসারের যাচ্ছিলেন। এ সময় তিনি পথে মোটরসাইকেল থেকে নেমে কথা বলার সময় অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা।

এতে আব্দুল আজিজ সরদার মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার সমর্থকরা এসে তাকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এই নির্বাচনে নড়িয়ার ১২টি ইউনিয়নের ৭৯ জন চেয়ারম্যান, ১২৯ জন সংরক্ষিত আসনের ও ৪০১ জন সাধারণ সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করেন।

সৈয়দ মেহেদী হাসান/এমএসআর

Link copied