জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আমীর খসরু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর 

৩০ ডিসেম্বর ২০২১, ০৯:৪২ পিএম


জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারাদেশে আন্দোলনে বিএনপির গণজোয়ার সৃষ্টি হয়েছে। জেতার আগে এ আন্দোলন ছেড়ে আমরা মাঠ থেকে উঠব না। জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশকে মুক্ত করতে হবে। এ সংগ্রামে জিততে হবে, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। দেশের মানুষের বাকস্বাধীনতা ফিরিয়ে দিতে হবে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর আউটার স্টেডিয়ামে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিশ্চিত ও নিঃশর্ত মুক্তির দাবিতে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আমীর খসরু আরও বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি চাই না। এমন আন্দোলন করব খালেদা জিয়াকে মুক্ত করতে সরকার বাধ্য হবে। সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে। এ সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। জনগণকে জিম্মি করে ক্ষমতায় বসে আছে। আন্দোলনের মাধ্যমেই তাদের পতন ঘটানো হবে।

বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে এবং সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, এবিএম আশরাফ উদ্দিন নিজান, নাজিম উদ্দিন আহমেদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমান প্রমুখ।

হাসান মাহমুদ শাকিল/আরএআর

Link copied