ঝিনাইদহে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

৩১ ডিসেম্বর ২০২১, ১০:১৭ পিএম


ঝিনাইদহে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

ঝিনাইদহের শৈলকুপায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে হারান বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহত হারান বিশ্বাস সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী গ্রামের বিলাত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদুল হাসান মামুন ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের জুলফিকার টিপুর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় আহত ছয়জনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হারান বিশ্বাস। 

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, শৈলকুপার কাতলাগাড়ি বাজার এলাকায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এতে ছয়জন আহত হন। সেখান থেকে তাদেরকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হারান নামে একজন মারা যান। ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কাউকে আটক করা যায়নি, তবে আটক অভিযান অব্যহত রয়েছে।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর

Link copied