পাঁচবিবিতে ৩ মোটরসাইকেলের সংঘর্ষে মেয়রপুত্র নিহত, আহত ৭

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

০৪ জানুয়ারি ২০২২, ০৬:২৭ পিএম


পাঁচবিবিতে ৩ মোটরসাইকেলের সংঘর্ষে মেয়রপুত্র নিহত, আহত ৭

জয়পুরহাটের পাঁচবিবিতে তিনটি মোটরসাইকেলের সংঘর্ষে মেয়রের ছেলে নিহত হন। এ সময় সাতজন আহত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেরার দরগাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে বগুড়া হাসপাতালে স্থানান্তর করেছেন চিকিৎসক।

নিহত হলেন ইবনে সাজ্জাদ হৃদয় (২১)। তিনি জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও জয়পুরহাট কালাই পৌরসভার মেয়র রাবেয়া বেগম ও প্রয়াত সাজ্জাদুর রহমান কাজলের ছেলে।

আহত ব্যক্তিরা হলেন নওগাঁর বদলগাছী উপজেলার নুর মোহাম্মদের ছেলে আল আমিন (৪০), একই উপজেলার সবুজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪০), জয়পুরহাটের কালাই উপজেলার আল আমিন (৩০), একই উপজেলার মৃত বনু মিয়ার ছেলে নাজমুল (৩০), ছাদেকুল ইসলামের ছেলে মো. রনি (২০), মোজাফফর হোসেনের ছেলে মো. ছাব্বির (৩০), হারুঞ্জা গ্রামের বুলবুলের ছেলে নাজমুল (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে দিনাজপুরের হাকিমপুর (হিলি) থেকে জয়পুরহাটেরর দিকে দুটি মোটরসাইকেলে করে আরোহীরা আসছিলেন। পথে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া এলাকায় হিলিগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ইবনে সাজ্জাদ হৃদয় মারা যান। স্থানীয়রা ও পাঁচবিবি ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশিক আহমেদ জেবাল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত সাতজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে গুরুতর আহত তিনজন আলামিন, রনি ও সাব্বিরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঢাকা পোস্টকে বলেন, তিন মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চম্পক কুমার/এনএ

Link copied