ভোট দিচ্ছেন ভোটাররা, রান্না করছেন আনসার সদস্যরা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

০৫ জানুয়ারি ২০২২, ০৩:৫৪ পিএম


ভোট দিচ্ছেন ভোটাররা, রান্না করছেন আনসার সদস্যরা

কেন্দ্রের ভেতরে ভোট দিচ্ছেন ভোটাররা। এর পাশেই রান্না করছেন আনসার সদস্যরা। পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসূলপুর ইউনিয়নের আয়মা জামালপুর সিদ্দিকিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে বুধবার (৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে এমন চিত্র দেখা গেছে। 

মহিলা আনসার সদস্য মাহমুদা খাতুন ও আমিনুর রহমান বলেন, ভোটকেন্দ্রে ডিউটি করতে এসেছি। দুপুরের খাবারের জন্য আমরা রান্নার কাজ করছি।

কেন্দ্রে ভোট দিতে আসা ফারুক হোসেন বলেন, ভোটকেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে আসা নিরাপত্তা কর্মীরা রান্নার কাজে ব্যস্ত থাকায় কেন্দ্রের ভেতরে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে।

স্থানীয় বাসিন্দা মাহমুদা ও সখিনা বেগম বলেন, আমাদেরকে মহিলা গ্রাম পুলিশ মাছুদা খাতুন ডেকে এনে রান্নার কাজে লাগিয়েছেন। রান্না করা খাবার কারা খাবেন তা জানি না।

গ্রাম পুলিশ মাছুদা খাতুন বলেন, ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা আমাকে রান্নার দায়িত্ব দিয়ে রান্না শেষ করতে বলেছেন। তার নির্দেশ মতো রান্না করে নিচ্ছি।

আয়মা জামালপুর সিদ্দিকিয়া দাখিল মাদরাসা ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. আহসান হাবিব বলেন, এই কেন্দ্রে ১৭ জন আনসার ও ৫ জন পুলিশ সদস্য রয়েছেন। নিজেদের খাবারের জন্য আনসার ও গ্রাম পুলিশ সদস্যরা রান্না করছেন।

চম্পক কুমার/আরএআর

Link copied