স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল স্ত্রীর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

০৫ জানুয়ারি ২০২২, ০৭:৩৭ পিএম


স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল স্ত্রীর

অডিও শুনুন

জয়পুরহাটে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের ধাক্কায় এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) দুপুরে জয়পুরহাট-জামালগঞ্জ রোডের বিহারীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হাজেরা খানম (৪০)। তিনি গতনশহর দ্বিমুখী দাখিল মাদরাসার শিক্ষক। তার স্বামী বজলুর রশিদ জয়পুরহাট সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক। তারা শহরের শাপলানগর এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামীর মোটরসাইকেলের পেছনে বসে হাজেরা খানম দুপুরের দিকে বাড়িতে যাচ্ছিলেন। শহরের বাটার মোড় পার হয়ে জামালগঞ্জ রোডের বিহারীপাড়া এলাকায় পৌঁছালে হাজেরা অসাবধানতাবশত মোটরসাইকেল থেকে পড়ে যান। এ সময় পাশ দিয়ে যাওয়া একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ও স্বামী বজলুর রশিদ তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে চিকৎসক মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঢাকা পোস্টকে বলেন, শিক্ষক হাজেরা খানম মোটরসাইকেল থেকে পড়ে গেলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এরপর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিক্ষকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চম্পক কুমার/এনএ

Link copied