বিপুল পরিমাণ অস্ত্রসহ ৫ বহিরাগত আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ 

০৫ জানুয়ারি ২০২২, ০৮:২৭ পিএম


বিপুল পরিমাণ অস্ত্রসহ ৫ বহিরাগত আটক

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালীন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ব্রিজের কাছে একটি মাইক্রোবাস থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্রসহ ৫ জনকে আটক করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সকালে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আটক ৫ ব্যক্তিকে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আটকরা হলেন- বাগেরহাট জেলার মোসলেম উদ্দিনের ছেলে রেজাউল, গাজীপুরের আব্দুল মালেকের ছেলে শামসুল ইসলাম, বগুড়ার জসিম উদ্দিনের ছেলে রাশেদুল ইসলাম, বাগেরহাটের গোলাম আলীর ছেলে আমির হোসেন এবং বগুড়ার আব্দুল হালিমের ছেলে জাহাঙ্গীর।

এ ব্যাপারে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শামসুল আলম বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সকালে তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিতে নিয়ে আসে। অস্ত্রসহ আটক করে এলাকাবাসী তাদের মারধরের পর আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করে।

Dhaka Post

স্থানীয় সূত্রে জানা গেছে, গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মনিরুল হক মিঠুর বড় ভাই স্বপন অস্ত্রসহ বহিরাগত লোক এনে ভোটকেন্দ্রে ত্রাস সৃষ্টির ‌চেষ্টা করছিল। হোসেন্দী ব্রিজ এলাকা থেকে ৭টি শটগান ও অন্যান্য অস্ত্রসহ তাদের আটক করে গজারিয়া থানা পুলিশ ও বিজিবি।

এ ব্যাপারে গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই কামাল হোসেন বলেন, আটকরা গজারিয়া থানা পুলিশ হেফাজতে আছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। মামলা শেষে বিস্তারিত বলা যাবে।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ঢাকা পোস্টকে বলেন, সারাদিন নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় এখনো থানায় যেতে পারেনি। থানায় গিয়ে বিস্তারিত জেনে তার পর এ বিষয়ে কথা বলব। 

ব.ম শামীম/আরআই

Link copied