রাতে ফেসবুকে স্ট্যাটাস, সকালে মিলল শিক্ষকের ঝুলন্ত লাশ 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

০৮ জানুয়ারি ২০২২, ০৪:০৮ পিএম


রাতে ফেসবুকে স্ট্যাটাস, সকালে মিলল শিক্ষকের ঝুলন্ত লাশ 

লোকনাথ সূত্রধর মৃদুল

মুন্সিগঞ্জে লোকনাথ সূত্রধর মৃদুল (২৬) নামে এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) সকালে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের একটি  কিন্টারগার্টেনের কোচিং সেন্টারে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত লোকনাথ সূত্রধর মৃদুল পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর কর্মকারবাড়ি এলাকার ক্রিয়েটিভ মডেল ইনস্টিটিউটের শিক্ষক। 

এর আগে রাত ৪টার দিকে মৃদুল তার ফেসবুক আইডিতে আবেগঘন একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি বিচারক ও বিচার ব্যবস্থার প্রতি ধিক্কার জানান। 

Dhaka Post
মৃদুলের ফেসবুক স্ট্যাটাস

স্থানীয় সূত্রে জানা যায়, বিনোদপুর এলাকায় ক্রিয়েটিভ মডেল ইনস্টিটিউট নামে ওই কিন্ডারগার্টেনের ব্যবসায়িক অংশীদার ছিলেন মৃদুল। কিছু দিন আগে প্রতিষ্ঠানটির আরেক অংশীদারের সঙ্গে বিবাদ হয় তার। গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) রাতে স্থানীয়ভাবে এনিয়ে সালিস বৈঠক হয়। সালিসে মৃদুলকে এক লাখ টাকা জরিমানা করা হয়। সেখান থেকে রাতে বাসায় না ফিরে ওই কিন্ডারগার্টেনের কোচিং সেন্টারে রাত কাটান মৃদুল। সকালে সেখানে কর্মরত তার আপন ভাই অজয় সূত্রধর দুদুল কোচিং সেন্টারের তালা খুলে ভাইয়ের মরদেহ দেখতে পায়।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রিপন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে বিনোদপুর শ্মশান ঘাট থেকে মৃদুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, বিনোদপুর এলাকা থেকে নিহতের পরিবার ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধারের পর সৎকারের জন্য নিয়ে যায়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ওই যুবক আত্মহত্যা করেছে।

ব.ম শামীম/আরএআর

Link copied