নেত্রকোনায় শীতবস্ত্র পেল ১০০ অনাথ শিশু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

০৯ জানুয়ারি ২০২২, ০৬:১৩ পিএম


নেত্রকোনায় শীতবস্ত্র পেল ১০০ অনাথ শিশু

নেত্রকোনায় ১০০ অনাথ শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (৯ জানুয়ারি) জেলার দুর্গাপুরে চন্ডীগড় অনাথ আশ্রমের অসহায় এই শিশুদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকার গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন, স্থানীয় বিরিশিরি ক্ষুদ্র-নৃ গোষ্ঠী কালচারাল একাডেমির পরিচালক গীতিকার সুজন হাজং। 

এ সময় সুজন হাজং বলেন, মানব কল্যাণকামী অনাথালয়ের প্রতিষ্ঠাতা নিত্যানন্দ গোস্বামী (নয়ন যোগী) দাদা নেই। এখন কে এই মানবিক প্রতিষ্ঠানটির দায়িত্ব নেবে? কোথায় গিয়ে দাঁড়াবে এই অনাথালয়ের অসহায় শিশুরা? আমরা যদি সবাই মিলে সহযোগিতার হাত বাড়িয়ে দেই তাহলেই এ প্রতিষ্ঠানটি ঘুরে দাঁড়াতে পারে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অলোক সাহাকে শীতবস্ত্র উপহার পাঠানোর জন্য। 

এ সময় দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম, আশ্রম মাতা নিশা দেবী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ সরকার, নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার সভাপতি নুরুল আলম, কম্পিউটার প্রশিক্ষক লিটন হাজং, দোলন হাজং, বিদ্যুৎ সরকার ও সৈকত সরকারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মো. জিয়াউর রহমান/আরআই

Link copied