অস্ত্র-মাদকসহ ডাকাত সদস্য গ্রেফতার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কক্সবাজার

১৫ জানুয়ারি ২০২২, ০১:১০ এএম


অস্ত্র-মাদকসহ ডাকাত সদস্য গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ থেকে অস্ত্র ও ইয়াবাসহ কালাবুলু (৩০) নামক এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার একটি পাহাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ডাকাত হ্নীলা ইউনিয়নের উত্তর আলীখালী এলাকার নুরুল কবিরের ছেলে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন টেকনাফ র‍্যাব-১৫ ক্যাম্পের ইনচার্জ লেফট্যানেন্ট কমান্ডার মাহবুব রহমান চৌধুরী।

তিনি আরও বলেন, আমাদের কাছে সংবাদ আসে এক ডাকাত দলের সদস্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল টেকনাফের হ্নীলা ইউনিয়নের ঠাকুরের পাহাড়ের পাদদেশে এক অভিযান পরিচালনা করে। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় একজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার পরিচয় পাওয়া যায়। উক্ত অভিযানে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশি করে ৩টি দেশীয় ওয়ান শুটারগান, ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ১৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। 

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

আইএসএইচ 

Link copied