চার দিন পর উদ্ধার হলো অপহৃত সেই ইতালি প্রবাসী কিশোরী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মাদারীপুর

১৫ জানুয়ারি ২০২২, ০২:৪০ এএম


চার দিন পর উদ্ধার হলো অপহৃত সেই ইতালি প্রবাসী কিশোরী

অডিও শুনুন

মাদারীপুরের শকুনি এলাকা থেকে অপহৃত সেই ইতালি প্রবাসী কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) রাত নয়টার দিকে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা ঢাকা পোস্টকে বলেন, অপহরণের পর থেকেই আমরা তাকে উদ্ধারে চেষ্টা চালাই। থানায় মামলা হলে আমরা দুজনকে গ্রেফতার করি। তথ্য প্রযুক্তির সহায়তায় আমরা আহৃত কিশোরীর লোকেশন জানতে পেরে, সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করি। তবে ঘটনাস্থলে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনার প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে এখনও গ্রেফতার করা যায়নি।

গত ১০ জানুয়ারি সকালে মাদারীপুর শহরের শকুনি এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে নোভা নামের সেই কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আফজাল হোসেন শাওনসহ তার সহযোগীরা। এরপরেই আর কোনো সন্ধান মেলেনি কিশোরীটির।

এ ঘটনায় ৯ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করে নোভার পরিবার। এক নিকট আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে ফুফুর বাড়িতে বেড়াতে এসেছিলেন ১৫ বছর বয়সী কিশোরী নোভা।

নাজমুল মোড়ল/আইএসএইচ

Link copied