বিজয়োল্লাস রূপ নিল শোকে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

২২ জানুয়ারি ২০২২, ০৩:৪২ পিএম


বিজয়োল্লাস রূপ নিল শোকে

নরসিংদীর মনোহরদীতে বাসের ধাক্কায় বিপুল মিয়া (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। 

শনিবার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের বগাদি বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল মিয়া গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর সন্মানিয়া গ্রামের তাইজ উদ্দীনের ছেলে। আহতরা হলেন- একই এলাকার ইমন (২৪) ও জুয়েল (২৩)।

স্থানীয়রা জানান, সকালে মোটরসাইকেল যোগে বিপুল মিয়া তার দুই সহযোগীকে নিয়ে একদুয়ারিয়া ইউনিয়নের মুন্ডলদিয়া গ্রামে ব্যাডমিন্টন খেলা শেষে বিজয়োল্লাস করে কাপাসিয়ার সন্মানিয়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে বগাদি বাজার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে তিনজনই গুরুতর আহত হন। এ সময় সঙ্গে থাকা লোকজন আহতদের দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপুল মিয়াকে মৃত ঘোষণা করেন। মুহূর্তেই বিজয়োল্লাস শোকে রূপ নেয়। 

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএনএম মিজানুর রহমান বলেন, বিপুল মিয়ার মাথার ডান পাশে, হাঁটুতে ও এলভো জয়েন্টে আঘাতের চিহ্ন ছিল। আর অপর আহত ইমন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন। 

মনোহরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে শুনেছি। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রাকিবুল ইসলামে/আরএআর

Link copied