বাড়ি ফেরা হলো না সেনাসদস্য তরিকুলের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

২২ জানুয়ারি ২০২২, ১০:৫০ পিএম


বাড়ি ফেরা হলো না সেনাসদস্য তরিকুলের

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় তরিকুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার আসাননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তরিকুল ইসলাম হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের শওকত আলীর ছেলে। তিনি সেনাবাহিনীতে সৈনিক হিসেবে বরিশালে কর্মরত ছিলেন। 

তরিকুল ছুটিতে গাড়াগঞ্জ এলাকায় খালার বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখান থেকে সন্ধ্যায় মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন তিনি।

হরিণাকুন্ডু উপজেলার ৮নং চাঁদপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. কামাল হোসেন জানান, সেনাসদস্য তরিকুল শনিবার রাতে মোটরসাইকেলযোগে শৈলকুপার গাড়াগঞ্জ এলাকা থেকে ভাটই বাজারের দিকে ফিরছিলেন। পথে  আসাননগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাড়াগঞ্জ বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তরিকুল নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন। তার মরদেহ এখন ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে আছে।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর

Link copied