অটোরিকশা চুরির ঘটনায় তিন যুবককে গাছে বেঁধে নির্যাতন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

২৪ জানুয়ারি ২০২২, ১০:৪১ পিএম


অটোরিকশা চুরির ঘটনায় তিন যুবককে গাছে বেঁধে নির্যাতন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চুরির ঘটনায় টানা সাত ঘণ্টা তিন যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

সোমবার (২৪ জানুয়ারি) উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মাঝির ঘাটবাজারে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার যুবকরা হলেন জুলহাস (২৪), বাবু (২২) ও রিপন (২৫)।

স্থানীয় সূত্র জানায়, সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ওই তিন যুবকের ওপর নির্যাতন চালায় ইউপি সদস্য তারা মিয়া। পরে স্থানীয় চেয়ারম্যান বুলবুল হোসেন ওই তিন যুবকের মুচলেকা রেখে ছেড়ে দেন।

জানা গেছে, গত রোববার রাত ৯টার দিকে মাঝিরঘাট বাজার থেকে একটি অটোরিকশা চুরি হয়। পরে সোমবার সকাল ১০টার দিকে ওই তিন যুবককে স্থানীয় ৬ নং ওয়ার্ড মেম্বার তারা মিয়া ও তার লোকজন তাদের ধরে এনে স্বীকারোক্তি আদায়ের জন্য গাছে বেঁধে নির্যাতন চালায়। গ্রাম পুলিশ গণেশ রবিদাস ওই তিন যুবককে গাছে বেঁধে নির্যাতনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানতে চাইলে ইউপি সদস্য তারা মিয়া জানান, চেয়ারম্যানের কাছে মুচলেকা দেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে। তবে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, স্থানীয় লোকজন তাকে ধরে এনে ঘণ্টাখানেক সময় গাছে বেঁধে রাখে। তবে তাকে কোনো নির্যাতন করা হয়নি।

অন্যদিকে চেয়ারম্যান বুলবুল হোসেন বলেন, তারা চুরির বিষয়টি স্বীকার করায় অটোরিকশা ফিরিয়ে দেওয়ার শর্তে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে চেয়ারম্যান ভালো বলতে পারবেন। তবে একজন ইউপি সদস্য এ ধরনের শাস্তি কখনোই দিতে পারেন না।

উবায়দুল হক/এনএ

Link copied