স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদানের উদ্যোগ মসিকের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

২৫ জানুয়ারি ২০২২, ০৯:৪৪ পিএম


স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদানের উদ্যোগ মসিকের

স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনার টিকা প্রদানের উদ্যোগ নিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। আগামী শনিবার (২৯ জানুুয়ারি) থেকে নগরীর মেছুয়াবাজার ও নতুন বাজারে এই কর্মসূচি শুরু হবে। 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় এমন তথ্য জানান মসিক মেয়র ইকরামুল হক টিটু। তিনি মনে করেন, এতে করে বিভিন্ন শ্রেণী-পেশার সঙ্গে জড়িত অধিক মানুষকে করোনার টিকা প্রদান কার্যক্রমের আওতায় আনা সহজতর হবে। 

মতবিনিময় সভায় মেয়র আরও জানান, ২৯, ৩০ ও ৩১ জানুয়ারি নগরীর মেছুয়াবাজার ও নতুন বাজারে করোনা টিকা প্রদান করা হবে। আর ১, ২ ও ৩ ফেব্রুয়ারি মাসকান্দা বাসস্ট্যান্ড ও পাটগুদাম এলাকায় পরিবহন শ্রমিকদের স্পট রেজিস্ট্রেশন ও করোনা টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে।

মেয়র টিটু বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ যেন করোনা টিকার আওতার বাইরে না থাকে এ জন্য সর্বাত্মক চেষ্টা থাকবে আমাদের। প্রাথমিকভাবে দুইটি বাজার ও বাসস্ট্যান্ডে এ কার্যক্রম শুরু হলেও পরবর্তীতে বিভিন্ন প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে টিকা প্রদান করা হবে।

সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্যানেল মেয়র-১, আসিফ হোসেন ডন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে নাগরিকসেবার মান বৃদ্ধিতে ৩৩টি ওয়ার্ডে একটি করে কম্পিউটার বিতরণ করেন মেয়র।

উবায়দুল হক/আরআই

Link copied