ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যুর পরদিন রেলক্রসিংয়ে বসল গেট

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ

২৫ জানুয়ারি ২০২২, ১০:০০ পিএম


ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যুর পরদিন রেলক্রসিংয়ে বসল গেট

চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী রাজশাহী মেইল ট্রেনের ধাক্কায় ভটভটির তিনজন নিহত হওয়ার পর রেলক্রসিংয়ে গেট নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে ঘটনাস্থল আলীনগর-হাজীর মোড় ও গণকা-বিদিরপুর মোড়ে বাঁশের গেট বসানো হয়েছে। 

রেলক্রসিংয়ের রাস্তার উভয় পাশে বাঁশ দিয়ে অস্থায়ী এই গেট নির্মাণ করা হয়েছে। এখন থেকে পৌরসভার দুই আনসার সদস্য ট্রেন আসা-যাওয়ার সময় এই গেট নিয়ন্ত্রণ করবেন। 

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু আহমেদ ঢাকা পোস্টকে জানান, গতকাল এ মোড়ে ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। তাই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানের নির্দেশে হাজির মোড় ও বিদিরপুর মোড়ে অস্থায়ী গেট নির্মাণ করা হয়েছে। এখানে পৌরসভার আনসার সদস্যরা পালাক্রমে ডিউটি করবেন। 

এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এলাকাবাসী মেয়র মোখলেসুর রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ গেট নির্মাণের ফলে ট্রেন দুর্ঘটনা কমবে। ট্রেন আসা-যাওয়ার নির্ধারিত সময়ে কোনো যান চলাচল করতে পারবে না এবং এলাকাবাসী সচেতন হবে।

প্রসঙ্গত, সোমবার (২৪ জানুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর হাজির মোড়ে রেলক্রসিং পার হওয়ার সময় ভটভটিকে ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। 

নিহতরা হলেন- ভটভটির চালক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা কেন্দুল গ্রামের নাইমুল হক (৪০), দুই যাত্রী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর ভূতপুকুর গ্রামের আবদুল গণির ছেলে ফুলচান আলী (৫৫) ও রইস উদ্দীনের ছেলে শেহের আলী (৪৫)।

জাহাঙ্গীর আলম/আরএআর

Link copied