সোনারগাঁয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)  

২৫ জানুয়ারি ২০২২, ১০:১৫ পিএম


সোনারগাঁয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম

পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় হামলা চালিয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) উপজেলার কাহেনা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের নুর মোহাম্মদের পরিবারের সঙ্গে প্রতিবেশী হালিম মোল্লার পরিবারের বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। গতকাল তাদের মধ্যে বিতণ্ডা হয়। এর জের ধরে হালিম মোল্লার নেতৃত্বে শাকিল মোল্লা, রিফাত মোল্লা, আবুল মোল্লা, হামিদ মোল্লা, রাতুল মোল্লাসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে নুর মোহাম্মদের বাড়িতে হামলা চালিয়ে তার ভাই আমির হোসেন মোল্লা, মুকবুল হোসেন মোল্লা, ভাতিজা সোহেল মোল্লা ও ভাইয়ের স্ত্রী মাসুদা বেগমকে কুপিয়ে জখম করে। 

পরে আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সোহেল মোল্লার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ঘটনায় নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নুর মোহাম্মদ জানান, প্রতিবেশী হালিম মোল্লার সঙ্গে তাদের বিরোধ চলছিল। গতকাল তাদের ছাগল আমাদের বাড়ির কাঠালগাছ খেয়ে ফেলে। বিষয়টি তাদের বলার পর ক্ষিপ্ত হয়ে আমার পরিবারের চারজনকে কুপিয়ে আহত করে। 

তবে হালিম মোল্লার দাবি, আমাদের ছাগল তাদের গাছ নষ্ট করায় তারাই প্রথমে আমাদের ওপর হামলা চালায়।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. মাহফুজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেখ-ফরিদ/আরআই

Link copied