ভ্যাকসিন নিতে গিয়ে বাসচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

২৬ জানুয়ারি ২০২২, ০৮:০৬ পিএম


ভ্যাকসিন নিতে গিয়ে বাসচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

বরিশালের গৌরনদীতে করোনার ভ্যাকসিন নিতে গিয়ে বাসচাপায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে। আরেক বন্ধুকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) সকালে উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছে- বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র অন্তর বেপারী (১৫) ও রেদোয়ান ফকির (১৫)। কাইয়ুম হোসেন ঘরামী (১৫) নামে আরেকজন আহত হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বন্ধু অন্তর বেপারীর মোটরসাইকেলে চড়ে ভ্যাকসিন নেওয়ার জন্য বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বার্থী বাজার থেকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়। তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-ঢাকা মহাসড়ক ধরে বার্থী কলেজের সামনে পৌঁছালে বরগুনা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা বলেশ্বর পরিবহনের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়।

Dhaka Post 

গুরুতর আহত অবস্থায় তিন বন্ধুকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক অন্তর বেপারীকে মৃত ঘোষণা করেন। এরপর রেদোয়ান ও কাইয়ুম ফকিরের চিকিৎসা চলছিল। তবে অবস্থার অবনতি হলে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি বিকেলে সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গায় পৌঁছলে রেদোয়ান ফকির (১৫) অ্যাম্বুলেন্সেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। 

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেলকে চাপা দেওয়া বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর

Link copied