সামান্য বিষয় নিয়ে ভ্যানচালককে পিটিয়ে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মেহেরপুর

২৬ জানুয়ারি ২০২২, ০৯:৪২ পিএম


সামান্য বিষয় নিয়ে ভ্যানচালককে পিটিয়ে হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি গ্রামের মাঠ পাড়ার বাশার মোল্লা (৫৮) নামে এক ভ্যানচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত খালেক মোল্লার ছেলে।

নিহতের ছেলে সালাউদ্দীন জানান, আমঝুপি-ইসলামনগর সড়কের মাঠ পাড়ায় ইট ও বালি দিয়ে একটি ডিভাইডার তৈরি করে গ্রামবাসী। যেন কেউ দুর্ঘটনার শিকার না হয়। বেলা সাড়ে ১১টার দিকে ওই সড়ক দিয়ে স্যালোইঞ্জিনচালিত বাহন আলগামনে কোমল পানীয় নিয়ে যাচ্ছিলেন ডেলিভারিম্যানসহ চালক। 

এ সময় ওই স্থানে থাকা চায়ের দোকানদার সালাউদ্দীনের সঙ্গে ডিভাইডার নিয়ে বাকবিতণ্ড শুরু হয়। এক পর্যায়ে তাদের মাঝে হাতাহাতিও হয়। এ সময় সেখান থেকে ইসলামনগরের উদ্দেশ্যে চলে যায় তারা। পরে দুপুরে ফেরার পথে ইসলামনগরে পল্লী বিদ্যুতের খুঁটি বসানো ১০/১২ জন শ্রমিককে নিয়ে আসে তারা। 

সবাই শহরের দিঘীর পাড়ার বাসিন্দা। পরে দোকানদারের সঙ্গে আবারো হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় দোকানদার সালাউদ্দীনের বাবা বাধা দিলে দু’জনকেই রড দিয়ে পিটিয়ে জখম করে তারা। পরে তারা দু’জন মাটিতে লুটিয়ে পড়েন। তারপরও তারা পেটাতে থাকে। 

এ সময় এলাকাবাসী ছুটে এলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাশার মোল্লা।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ দারা খান জানান, নিহতের শরীরে একাধিকস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের নামের তালিকা তৈরি করে দ্রুত আটকের চেষ্টা চলছে। 

আকতারুজ্জামান/এমএএস

 

Link copied