চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

০৫ ফেব্রুয়ারি ২০২১, ০১:৪৮ পিএম


চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জে আফজাল হোসেন (২৫) নামে এক চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার সিংড়াডাঙ্গা শ্যামনগর এলাকায় একটি লিচুবাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত আফজাল জেলার কাহারোল উপজেলার দিপনগর এলাকার অনছার আলীর ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন। বীরগঞ্জ থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) আকবর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই আকবর আলী বলেন, ‘বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাতে বীরগঞ্জ উপজেলার ১৩ মাইল এলাকা থেকে কয়েকজন যুবক আফজাল হোসেনের অটোরিকশা ভাড়া করে বীরগঞ্জের পাল্টাপুর এলাকায় নিয়ে যায়। শুক্রবার সকালে ওই এলাকার আনিছুর রহমানের লিচু বাগানের একটি গাছে আফজাল হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী।

১৩ মাইল গড়েয়াবাজারের অটোচালক মোজাফ্ফর রহমান বলেন, ‘আফজাল ৩ বছর ধরে বীরগঞ্জ-দিনাজপুর মহাসড়কে অটোরিকশা চালিয়ে আসছিল। তার অটো ছিনতাইয়ের জন্যেই তাকে হত্যা করা হয়েছে।’

জানতে চাইলে বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ঢাকা পোস্টকে বলেন, ‘সকালে পাল্টাপুর সিংড়া এলাকাবাসী মোবাইল ফোনে লিচুবাগানে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আফজালের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তিনি বলেন, ‘নিহত যুবকের নিজের পরিহিত মাফলার গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝোলানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা।

মাহাবুর রহমান/এমএসআর

Link copied