বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা 

০৮ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৫৫ পিএম


বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

খুলনার রূপসায় ইউপি সদস‍্য বড় ভাই ইনতাজ মোল্লার ইট ও লাঠির আঘাতে ছোট ভাই ইসরাইল মোল্লা নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার টিএসবি ইউনিয়নের পাঁচানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইসরাইল রূপসার গ্লোরি জুট প্রেসের শ্রমিক ছিলেন।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ইসরাঈল মোল্লারা পাঁচ ভাই। ভিকটিম ভাইদের মধ্যে মেঝো। ভাইদের একজন পাকিস্তানে স্থায়ীভাবে বসবাস করে। বাকী চার ভাইয়ের মধ্যে তিন ভাইয়ের জমিজমা নিয়ে বিরোধ দীর্ঘদিনের। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ইসরাঈল বাড়িতে অবস্থান করছে জেনে বড় ভাই ইনতাজসহ ৩ জন পাঁচানি গ্রামে নিহতদের বাড়ি আসে। তাদের চারজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনজন ইসরাঈলের ওপর লাঠি ও ইট নিয়ে আক্রমণ করে। তার মাথায় আঘাত করতে থাকে তারা। জ্ঞান হারিয়ে ফেললে তাকে রেখে পালিয়ে যায় তারা। 

পরে ইসরাঈলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইসরাইলের শীতল মোল্লা ও সৌরভ মোল্লা নামে ২ ছেলে রয়েছে।

নিহতের স্ত্রী খাদিজা পারভীন জানান, ইনতাজ মোল্লা তার ২ জন সহযোগী নিয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। প্রথমে তার স্বামী ইসরাইলকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এরপর পড়ে গেলে ইট দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়। তারা চলে যাওয়ার পর তার স্বামীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারেফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটেছে। ঘাতকরা ঘটনাটি ঘটিয়ে পালিয়েছে। তাদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যহত রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেলে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। 

মোহাম্মদ মিলন/আরআই

Link copied