ধর্ষণে বাধা দেওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

১০ ফেব্রুয়ারি ২০২২, ১০:৪৬ পিএম


ধর্ষণে বাধা দেওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

আটক ইয়াদ আলী

ঝিনাইদহে ধর্ষণে বাধা দেওয়ায় এক নারীকে (৫২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার পোড়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম ইয়াদ আলী। তবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব। ইয়াদ আলীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

পোড়াহাটি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. শওকত আলী জানান, ওই নারী ছাগলের জন্য কাঁঠালপাতা আনতে বাড়ির পাশের একটি বাগানে যান। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা অপরিচিত এক ব্যক্তি ওই নারীকে মুখে বেঁধে ধর্ষণের চেষ্টা করেন। বাধা দিলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই ব্যক্তি। ওই নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করেন এবং পালিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তিকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেন। পরে আহত ওই নারীকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে জানান, তার মাকে নিষ্ঠুরভাবে মারা হয়েছে। মায়ের মৃত্যুর ঘটনায় জড়িত ব্যক্তির কঠির শাস্তি দাবি করেন তিনি।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর

Link copied