শাবি শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

১১ ফেব্রুয়ারি ২০২২, ০৪:৫৪ পিএম


শাবি শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ১১ সদস্যের একটি প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সিলেট সার্কিট হাউসে এ বৈঠক শুরু হয়।

শিক্ষার্থীদের পক্ষে বৈঠকে অংশ নিয়েছেন মোহাইমিনুল বাশার রাজ, ইয়াসির সরকার, নাফিসা আনজুম, সাব্বির আহমেদ, আশিক হোসাইন মারুফ, সাবরিনা শাহরিন রশীদ, সুদীপ্ত ভাস্কর, শাহরিয়ার আবেদীন, আমেনা বেগম, মীর রানা ও জাহেদুল ইসলাম অপূর্ব।

প্রতিনিধিদলটি বিকেল পৌনে ৩টার দিকে সার্কিট হাউসে পৌঁছায়। বৈঠকে যোগদানের আগে আন্দোলনরত শিক্ষার্থী শাহরিয়ার আবেদীন বলেন, শিক্ষামন্ত্রী প্রথমে আন্দোলনরত শিক্ষার্থীদের ১১ সদস্যের প্রতিনিধিদলের সঙ্গে আলোচনা করবেন। এরপর তিনি শাবিপ্রবিতে যাবেন এবং সেখানে সাধারণ শিক্ষার্থীদের উদ্দেশে নিজের বক্তব্য উপস্থাপন করবেন।

এর আগে সকালে সিলেট আসেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সকাল ৮টা ৫০ মিনিটে বিমানে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। 

শিক্ষামন্ত্রীর এ সফরে- ক্যাম্পাসে উপাচার্যের পদত্যাগ দাবিসহ বেশ কিছু দাবিতে চলমান আন্দোলনের সমাধান আসতে পারে বলে আশা করছেন শিক্ষার্থীরা। মন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে শিক্ষার্থীরা বলেন, আমরা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষামন্ত্রীর আগমনকে স্বাগত জানাচ্ছি।

আরএআর

টাইমলাইন

Link copied