ঢাকা পোস্ট রাষ্ট্রের গুরুত্বপূর্ণ গণমাধ্যম হয়ে উঠবে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৭:২০ পিএম


ঢাকা পোস্ট রাষ্ট্রের গুরুত্বপূর্ণ গণমাধ্যম হয়ে উঠবে

সংবাদপত্র সমাজের দর্পণ, সংবাদপত্র, প্রশাসন ও পুলিশ বিভাগ একে অপরের পরিপূরক। একটি অনলাইন গণমাধ্যম হিসেবে ঢাকা পোস্ট অসংগতি ও মানবিক দিক তুলে ধরে। যে সংবাদ প্রকাশ করে, তা সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর উৎসাহ জোগায়।

এভাবে ঢাকা পোস্ট যুগের পর যুগ মানুষের মাঝে সমান্তরিত হবে। সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের সঙ্গে থাকবে। আগামী দিনে ঢাকা পোস্ট রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম হয়ে উঠবে।

প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সম্মেলনকক্ষে বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অতিথিরা এসব কথা বলেন। এ সময় সম্মাননা স্মারক প্রদান, আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানের মাধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসকের পক্ষে থেকে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুল হক। বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সোহেল রানা, ৪ নং হলিধানী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট এনামুল হক নিলু, বীর মুক্তিযোদ্ধা মো. আমজাদ হোসেন।

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ সেলিম সঞ্চলনায় প্রধান অতিথিসহ শুভেচ্ছা বক্তব্য রাখেন সহসভাপতি রফিকুল ইসলাম, আব্দুল হাই, সাংগাঠনিক সম্পাদক আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য আজিজুর রহমান সালাম, নাসিম উদ্দীন, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর, বিল্পবী বাঘাযতীন থিয়েটারের সভাপতি মো. শামীম আহমেদ টফি, বাংলাদেশ গ্রাম থিয়েটার সমন্বয়ক ও ঝিনেদা থিয়েটারের সভাপতি একরামুল হক লিকু, ঝিনাইদহ জেলা শিল্পকলা কালচারাল অফিসার মো. জসিম উদ্দিন, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনসহ আরও অনেকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক সোহাগ হোসেন, সাহিত্য সম্পাদক গিয়াস উদ্দীন সেতুসহ শিক্ষক, সাংস্কৃতিক কর্মী, স্বেচ্ছাসেবী কর্মী, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা পোস্টের পক্ষ থেকে করোনাকালীন সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সাংস্কৃতিক সংগঠন, বাংলাদেশ গ্রাম থিয়েটারের সহযোগী সংগঠন বিল্পবী বাঘাযতীন থিয়েটারকে সম্মাননা স্মারক প্রদন করা হয়। এ ছাড়া প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আল মামুন/এনএ

Link copied