গাছের সঙ্গে চলন্ত মোটরসাইকেলের ধাক্কা, এএসআইসহ নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৯:২৭ পিএম


গাছের সঙ্গে চলন্ত মোটরসাইকেলের ধাক্কা, এএসআইসহ নিহত ২

নেত্রকোনায় গাছের সঙ্গে চলন্ত মোটরসাইকেলের ধাক্কা লেগে পুলিশের এএসআইসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা পুলিশ লাইন্সের ইন সার্ভিস সেন্টারের এএসআই জহিরুল ইসলাম (৪৫) ও তার বন্ধু মো. ইনচান (৩০)। জহিরুল শেরপুরের নকলা উপজেলার পোলাদেশ গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে এবং ইনচান একই এলাকার শফিকুল ইসলামের ছেলে। আহত সুমন মাহমুদও (৩০) একই এলাকার বাসিন্দা। আহত সুমন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ খান জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, হতাহতরা তিনজনই বন্ধু। বুধবার তারা মোটরসাইকেলে করে কলমাকান্দার লেঙ্গুরা এলাকায় ঘুরতে যান। পরে বিকেলে ফেরার পথে ফুলবাড়ি নামক স্থানে একটি গাছের সঙ্গে মোটরসাইাকেলটির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যান জহিরুল ও ইনচান। আহত সুমনকে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জিয়াউর রহমান/আরএআর

Link copied