পুকুরে মিলল ২ মাস বয়সী যমজ শিশুর মরদেহ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

১৮ ফেব্রুয়ারি ২০২২, ১২:৩৩ পিএম


পুকুরে মিলল ২ মাস বয়সী যমজ শিশুর মরদেহ

খুলনায় পুকুর থেকে মনি ও মুক্তা নামে দুই মাস বয়সী যমজ শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুদের বাবার নাম মাসুম বিল্লাহ। তারা তাদের নানা বাড়িতে ছিল। তাদের নানার নাম খায়ের শেখ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের খায়রুজ্জামানের মেয়ে কনার সঙ্গে মোল্লারহাট এলাকার মাসুম বিল্লাহর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের তেমন বনিবনা হচ্ছিল না। এরপর কনা অন্তঃসত্ত্বা হলে তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় স্বামী। জন্মের পর থেকেই মনি-মুক্তাকে নিয়ে বাবার বাড়িতেই ছিল কনা। 

বৃহস্পতিবার রাত ২টার দিকে বাচ্চা দুটিকে খাওয়ানোর পর ঘুম পাড়িয়ে দেন কনা। কিন্তু রাতে ঘরের দরজা খোলা ছিল। রাত আড়াইটার দিকে ঘুম ভেঙে কনা দেখেন, খাটে মনি-মুক্তানেই। পরে অনেক জায়গায় খোঁজ করা হয়। তারপর পুলিশকে জানানো হয়। পুলিশ ওই রাতে ঘটনাস্থলে গিয়ে খোঁজ নেন। সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে বাচ্চা দুটির মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়।

তেরখাদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, এ বিষয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত শিশুদের মৃতদেহ সুরতহাল করা হয়েছে। একটি শিশুর চোখের নিচে রক্ত জমাট হয়ে আছে। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে জানা যাবে। 

মোহাম্মদ মিলন/এসপি

Link copied