মোটরসাইকেল থেকে ছিটকে বাসের চাকার নিচে, প্রাণ গেল নার্সের

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর

২২ ফেব্রুয়ারি ২০২২, ০৭:২৪ এএম


মোটরসাইকেল থেকে ছিটকে বাসের চাকার নিচে, প্রাণ গেল নার্সের

রংপুরের মিঠাপুকুরে মহাসড়কে ইউটার্ন নিতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে হালিমা খাতুন (২৫) নামে এক নার্স নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ও শিশুসন্তান আহত হয়েছেন। সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের দমদমা তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হালিমা খাতুন পীরগাছা উপজেলার দেওতি হাউদারপার এলাকার মিজানুর রহমানের স্ত্রী এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ থেকে রংপুর শহরের উদ্দেশে মোটরসাইকেলে করে ৪ বছরের কন্যাসন্তান ও স্ত্রী হালিমা খাতুনকে নিয়ে ফিরছিলেন মিজানুর রহমান। ফেরার পথে রংপুর-ঢাকা মহাসড়কের দমদমা তেলপাম্প এলাকায় চলমান সড়কের কাজের কারণে ইউটার্ন নিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান হালিমা। এ সময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশ্যকোচের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই হালিমা খাতুনের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও সন্তান আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানা পুলিশের উপপরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, দুর্ঘটনার পর নিহতের মরদেহ উদ্ধার করে পীরগঞ্জ বড়দরগা হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। আহত দুজকে হাসপাতালে নেওয়া হয়েছে।

ফরহাদুজ্জামান ফারুক/এসপি

Link copied