যাত্রা শুরু হলো ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশের স্পা সেকশনের

Dhaka Post Desk

সংবাদ বিজ্ঞপ্তি

২৫ মার্চ ২০২২, ০৮:২৪ এএম


যাত্রা শুরু হলো ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশের স্পা সেকশনের

ট্রুফিট অ্যান্ড হিল যুক্তরাজ্যে ১৮০৫ সাল থেকে নিখুঁতভাবে পুরুষদের স্মার্ট লুকের জন্য প্রতিনিয়ত নতুন পণ্য ও সেবার উদ্ভাবন করে আসছে। সেই ধারাবাহিকতা থেকেই পুরুষের জন্য ঐতিহ্যবাহী সেলুন ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশ তার ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদার কথা চিন্তা করে নতুন স্পা সেকশন চালু করেছে। ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশ গুলশানে ২৪ মার্চ তাদের স্পা সেকশনটির উদ্বোধন করে। 

স্পা সেকশনটি উদ্বোধন করেন ক্যাপিটা গ্রুপ এবং রয়্যাল অ্যাফেয়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ট্রুফিট অ্যান্ড হিল - এর ফ্র্যাঞ্চাইজ ওনার মোকাররম হোসেন খান। অনুষ্ঠানে উপস্থিত রয়্যাল অ্যাফেয়ার্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোকাররম হোসেন খান বলেন, আমাদের সকলের জন্য আজ একটি গুরুত্বপূর্ণ দিন। আমরা আনন্দিত যে এমন একটি প্রতিকূল অবস্থার মধ্যে থেকেও একটি নতুন সেবা চালু করতে পেরেছি। আমরা জানি পুরুষদের পার্সোনাল কেয়ার এবং গ্রুমিং একটি শিল্প হিসেবে আমাদের আধুনিক জীবনযাপনের একটি অবিচ্ছেদ্য অংশ। এখানে হেয়ার কাটিং থেকে শেভ পর্যন্ত প্রতিটি কাজ অত্যন্ত নির্ভুলতার সাথে, কঠোর স্বাস্থ্যবিধি মেনে করা হয়।  

টানা ৯ বছর গ্রেট ব্রিটেনের রাজ পরিবারে দাপটের সাথে কাজ করার পর, ট্রুফিট অ্যান্ড হিল বিশ্বের অন্যান্য দেশসহ বাংলাদেশেও ভালো সেবা প্রদানের ধারা অব্যাহত রেখে চলেছে। দুই শতাব্দীরও বেশি সময় ধরে, বিশ্বের সেরা মেল গ্রুমিং সেলুন ট্রুফিট অ্যান্ড হিল পুরুষদের স্মার্ট লুকের জন্য প্রতিনিয়ত কাজ করে আসছে। ট্রুফিট অ্যান্ড হিল-এ পুরুষদের গ্রুমিং এর জন্য বিভিন্ন রকমের পণ্য ও সেবা রয়েছে যা তাদের লুককে আরও আকর্ষণীয় করে তোলে।
আমরা এমন একটি সময়ের ভেতর দিয়ে যাচ্ছি, যেখানে নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি সবচেয়ে গুরুত্বপূর্ণ। ট্রুফিট অ্যান্ড হিল বাংলাদেশ স্বাস্থ্যবিধি বজায় রেখে গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিত করে আসছে। 

এনএফ

Link copied