‘হাম্বা’ পৌঁছে গেল বিজয়ীদের ঠিকানায়

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৭ জুলাই ২০২২, ০৫:২৬ পিএম


 ‘হাম্বা’ পৌঁছে গেল বিজয়ীদের ঠিকানায়

বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি। মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্য কান্ট্রি। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মোজো আয়োজন করে সম্পূর্ণ নতুন ধরনের একটি ক্যাম্পেইন ‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’।

অনলাইন ও অফলাইন দুভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হয়েছে। গরুর হাম্বা ডাকের সঙ্গে হাম্বা ডেকে ১০০ ভাগ ম্যাচ করে বিজয়ীরা জিতে নেন আকর্ষণীয় হাম্বা। এছাড়া ৮০-৯৯ ভাগ ম্যাচ করে অনলাইন  ও অফলাইন বিজয়ীরা  পেয়েছেন আকর্ষণীয়   অসংখ্য পুরস্কার। পুরো ক্যাম্পেইন চলাকালীন অনলাইনে ও অফলাইনে বিজয়ীরা প্রতিদিন জিতে নিয়েছেন একটি করে হাম্বা। 

অনলাইনে গেমটিতে অংশ নিতে mojohambadako.com- মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হয়েছে। অফলাইনে কার্যক্রম পরিচালনার জন্য  মোজোর  পাঁচটি ক্যারাভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ৭ দিনব্যাপী অ্যাক্টিভেশন পরিচালনা করেছে। 

১ জুলাই ২০২২ থেকে ৭ জুলাই ২০২২ পর্যন্ত সপ্তাহখানেক জুড়ে চলা ক্যাম্পেইনে অংশগ্রহণ করে দেশের সর্বস্তরের মানুষ। ৭ জুলাই ২০২২ তারিখে জমকালো এক অনুষ্ঠানের  মধ্য দিয়ে ঢাকার বিজয়ীদেরকে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পান্থপথ অফিসে হাম্বা হস্তান্তর করা হয় । ঢাকার বাইরের বিজয়ীদের ৮ জুলাইয়ের মধ্যেই হাম্বা হস্তান্তর করা হবে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ-উল- আযহা উপলক্ষে ‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনের মতো এ ক্যাম্পেইন থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পেয়েছি। আশা করি আপনারা এভাবেই ভালোবাসা দিয়ে আমাদের পাশে থাকবেন কারণ আপনাদের ভালোবাসাই আমাদের অনুপ্রেরণা দেয় ভালো ভালো কাজ করার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ইভেন্ট অ্যান্ড আউটডোর আজম বিন তারেক, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরএইচ

Link copied