রাজধানীতে হেলথ ফিটনেস ও হসপিটালিটি সলিউশনস প্রদর্শনী শুরু

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০২২, ১০:০৫ পিএম


রাজধানীতে হেলথ ফিটনেস ও হসপিটালিটি সলিউশনস প্রদর্শনী শুরু

স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেডের উদ্যোগে রাজধানী‌র আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘হেলথ অ্যান্ড ফিটনেস ২০২২’ এবং হসপিটালিটি সলিউশনস অ্যান্ড হোটেল-রিসোর্ট ইকুইপমেন্ট নিয়ে ‘এইচএইচ এক্সপো ২০২২’ প্রদর্শনী। ৬ষ্ঠ বারের মতো বাংলাদেশে এ প্রদর্শনী হচ্ছে।

বৃহস্পতিবার (১ ডি‌সেম্বর) আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়। স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেডের উদ্যোগে ষষ্ঠবারের মতো বাংলাদেশে এ প্রদর্শনী হচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখনে এএসএইচআরএই বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট প্রকৌশলী মো. হাসমতুজ্জামান, বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিএমসিসিআই) সভাপতি সৈয়দ আলমাস কবীর, বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিসিসিসিআই) ভারপ্রাপ্ত মহাসচিব আল মামুন মৃধা, ফেডারেশন অব পাঞ্জাব স্মল ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সভাপতি বদিশ জিন্দাল ও স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়জুল আলম।

অনুষ্ঠানে বক্তারা অর্থনৈতিক সমৃদ্ধি ও সুস্থ জাতি গঠনে স্বাস্থ্য সচেতনতার প্রয়োজনীয়তার গুরুত্ব তুলে ধরেন। তারা স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সঠিক তথ্য প্রচারণার ওপর গুরুত্বারোপ করেন। এছাড়া বক্তারা হসপিটালিটি সলিউশন ও রিসোর্ট ইকুইপমেন্ট বিষয়ক প্রদর্শনী বাংলাদেশের পর্যটন শিল্প বিকাশে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রদর্শনীগুলোতে দেশি-বিদেশি ১৬০টি বুথ রয়েছে। প্রদর্শনীটি ১ থেকে ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। প্রথম দিনে প্রদর্শনীতে বিপুলসংখ্যক দর্শনার্থীর সমাগম লক্ষ্য করা গেছে।

এসআই/এসএম

Link copied