বিশ্বকাপ উপলক্ষে দারাজ কেয়ারসের ‘এক গোলে ডাবল খুশি’

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ এএম


বিশ্বকাপ উপলক্ষে দারাজ কেয়ারসের ‘এক গোলে ডাবল খুশি’

প্রতিষ্ঠানের সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) পরিসরে ‘এক গোলে ডাবল খুশি’ শীর্ষক এক বিশেষ উদ্যোগের ঘোষণা দিয়েছে দেশের সবচাইতে জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। 

এর মাধ্যমে প্রতিষ্ঠানটি চলমান বিশ্বকাপে হওয়া প্রতিটি গোলের জন্য একটি শিশুর পড়াশোনায় সহায়ক ভূমিকা রাখবে। এছাড়া তাদের নতুন চালু হওয়া মাল্টি-চ্যারিটি ডোনেশন প্ল্যাটফর্ম ‘দারাজ ডোনেটস’-এ ডোনেট করে প্রতিটি গোলের আনন্দ ভাগ করে নিতে অন্যদের উৎসাহিত করবে।
 
মূলত প্রতিটি শিশুকে এক মাসের জন্য শিক্ষা ও আনুষঙ্গিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় সহযোগিতা দেওয়া হবে। যাতে তারা জাগো ফাউন্ডেশনের আওতায় নিজেদের পড়াশোনার প্রাতিষ্ঠানিক যাত্রা আরম্ভ করতে পারে। জাগো ফাউন্ডেশন দেশের তরুণদের নিয়ে গড়ে ওঠা একটি সামাজিক প্রতিষ্ঠান, যা দেশের প্রান্তিক ও দরিদ্র্য জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে থাকে।

এ প্রসঙ্গে দারাজের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এএইচএম হাসিনুল কুদ্দুস (রুশো) বলেন, ফুটবল বিশ্বকাপের আনন্দকে আরও একটু বাড়িয়ে দিতে আমরা নিয়ে এসেছি ‘এক গোলে ডাবল খুশি’। যার মাধ্যমে গোল যে দলই দিক না কেন– বিজয়ী হবো আমরা সবাই! সিএসআর কার্যক্রমের অধীনে আমরা শিশুদের জন্য এমন কিছু করার চেষ্টা করেছি, যা সবার মাঝে বিশ্বকাপের আনন্দ ও আমেজকে আরও বাড়িয়ে দিতে পারে। সেই চিন্তা থেকেই বিশ্বকাপের প্রতিটি গোলের আনন্দকে দীর্ঘায়িত করতে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষায় ভূমিকা রাখছে দারাজ।

বিশ্বকাপের শুরু থেকে ফাইনাল পর্যন্ত প্রতিটি ম্যাচে হওয়া মোট গোলের সমপরিমাণ অর্থ ফাইনালের পর সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দান করা হবে। জাগো ফাউন্ডেশন এই উদ্যোগের এনজিও পার্টনার, যারা দীর্ঘদিন ধরে ‘স্পন্সর এ চাইল্ড’ শীর্ষক প্রোগ্রামটি সফলভাবে পরিচালনা করে আসছে।

ডোনেট করতে এখানে ক্লিক করুন।

কেএ

Link copied