হোন্ডা এক্সব্লেড ডাবল ডিস্ক এবিএস এখন বাংলাদেশে

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ পিএম


হোন্ডা এক্সব্লেড ডাবল ডিস্ক এবিএস এখন বাংলাদেশে

দেশের বাজারে জনপ্রিয় মডেল এক্সব্লেডের ডাবল ডিস্ক এবং সিঙ্গেল ডিস্কে এবিএস ভার্সন আজ উন্মুক্ত করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। বাইক লাভারদের আকাঙ্ক্ষা এবং আধুনিক সব চাহিদা মেটাতে ১৬০ সিসি ক্লাসের নতুন এ হোন্ডা এক্সব্লেড সাশ্রয়ী দামের স্ট্রিট অলরাউন্ডার একটি বাইক।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড জানায়, অত্যাধুনিক ফিচারের কমপ্লিট একটি প্যাকেজ এ বাইকটি প্রতিদিনের যাত্রাপথে সবসময় একটি ব্যালেন্সড পারফর্মেন্স ধরে রাখতে পারে বলেই একে ‘অলরাউন্ডার’ নামকরণ করা হয়েছে। অত্যাধুনিক স্টাইল, দারুণ পাওয়ার ও মাইলেজ, উন্নতমানের কমফোর্ট ফিচারসের সাথে এর সাশ্রয়ী প্রাইসের বিবেচনায় এক্সব্লেড বাইকটি একটি কমপ্লিট প্যাকেজ।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের সেলস এবং মার্কেটিং ডিপার্টমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নরেশ কুমার রতন বলেন, এক্সব্লেলড সিঙ্গেল ডিস্ক ভার্সন কাস্টমারদের কাছে খুবই গ্রহণীয় এবং নির্ভরযোগ্য একটি নাম। দ্রুত  ২৫ হাজার ইউনিট সেলস অর্জন করতে পারায় কাস্টমারদের ধন্যবাদ জানাই।

তিনি বলেন, ১৫০ সিসি সেগমেন্টে কাস্টমারদের চাহিদা মেটাতে হোন্ডার রিসার্চ এবং ডেভেলপমেন্ট টিম এক্সব্লেডের নতুন এবং অত্যাধুনিক ডিজাইনের পাশাপাশি ডাবল ডিস্ক এবং অ্যান্ট-লক ব্রেকিং সিস্টেম (এবিএস) ও সংযুক্ত করেছে। মাত্র ১ লাখ ৯২ হাজার টাকায় নতুন এক্সব্লেড ডাবল ডিস্ক এবিএস ভার্সন বাইকটি আধুনিক চিন্তাধারার বাংলাদেশি কাস্টমারদের মন ছুঁয়ে যাবে।

বাইকটি সম্পর্কে বিস্তারিত জানতে  www.bdhonda.com/xblade , ফেসবুকে facebook.com/bdhondaofficial এ ভিজিট কিংবা হটলাইন ০৮০০০৪৩০৪৩০ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছে  কোম্পানিটি।

এসকেডি

Link copied