ভারোত্তোলনে বিত্তবানদের পৃষ্ঠপোষকতা চান শিল্পমন্ত্রী

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:২১ এএম


ভারোত্তোলনে বিত্তবানদের পৃষ্ঠপোষকতা চান শিল্পমন্ত্রী

ভারোত্তোলন প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতার জন্য বিত্তবান ও শিল্পপতিদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। 

সোমবার রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে মুজিববর্ষ ৩৭তম পুরুষ (সিনিয়র) ও ১৪তম মহিলা (সিনিয়র) জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা ২০২১-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। 

মন্ত্রী বলেন, ভারোত্তোলন একটি সম্ভাবনাময় খেলা। এই খেলা যেহেতু ব্যক্তিগত ইভেন্ট, ফলে এর মাধ্যমে সফলতা আনা সম্ভব।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরপরই খেলাধুলায় যুবসমাজকে সম্পৃক্ত করে একটি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ভারত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি উইং কমান্ডার (অব.) মহিউদ্দিন আহম্মেদসহ খেলোয়াড় ও সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে শিল্পমন্ত্রী সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। 

জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে অন্যানের মধ্যে  সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ূন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহসভাপতি ড. দিলীপ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ কামাল, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এসআই/ওএফ

Link copied