গােলাম রহমান ফের ক্যাব সভাপতি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০২১, ০৩:২৪ পিএম


গােলাম রহমান ফের ক্যাব সভাপতি

গােলাম রহমান

ভোক্তা অধিকার নিয়ে কাজ করা সংগঠন ‌কনজুমারস এসােসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সভাপতি হিসেবে গােলাম রহমান পুনরায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) অনলাইনে অনুষ্ঠিত ক্যাবের বার্ষিক সাধারণ সভা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে তাকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়। এ সময় ক্যাবের নতুন কমিটি গঠন করা হয়। তারা আগামী দুই বছর নির্বাহী পরিষদের দায়িত্ব পালন করবেন।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভােকেট হুমায়ুন কবীর ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডিন ও ক্যাবের জ্বালানি উপদেষ্টা অধ্যাপক ড. এম শামসুল আলম, সহ-সভাপতি আইএসডিই বাংলাদেশের নির্বাহী পরিচালক এস এম নাজের হােসাইন, যুগ্ম সম্পাদক ডা. মাে. শাহনেওয়াজ চৌধুরী, কোষাধ্যক্ষ ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য মাে. মুঞ্জুর-ই-খােদা তরফদার, সাংগঠনিক সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের সহযােগী অধ্যাপক সৈয়দ মিজানুর রহমান (রাজু), প্রচার সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ সাজেদুল ইসলাম, সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সহযােগী অধ্যাপক ডা. এসএমজি সাকলায়েন রাসেল, মুনিরা আলম ও প্রকৌশলী ইজাজুর রহমান।

নির্বাচনে হারুন-উর-রশিদ প্রধান নির্বাচন কমিশনার ও মােশতাক আহম্মেদ ভূঁইয়া ও মাইন উদ্দীন আহম্মেদ নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

সধারণ সভায় শােক প্রস্তাব উত্থাপন করেন ক্যাবের সহ-সভাপতি এস এস নাজের হােসাইন। তিনি ক্যাব বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি মাহফুজা আরা মিভা, ক্যাব চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হােসেন, ক্যাব ফেনী জেলা কমিটির সাবেক সভাপতি অ্যাডভােকেট আকরামুজ্জামান, ক্যাব দিনাজপুর জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাে. খয়রাত হােসেন, ক্যাব গাইবান্ধা জেলা কমিটির সাবেক সধারণ সম্পাদক আবু জাফর সাবু, ক্যাব রংপুর জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল হক, ক্যাব রাঙ্গামাটি জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মােস্তফা কামাল ও ক্যাব টাঙ্গাইল জেলা কমিটির সাবেক সভাপতি আশরাফুল ইসলামের মৃত্যুতে শােক প্রস্তাব উত্থাপন করেন এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পুনর্নির্বাচিত সভাপতি গােলাম রহমান বলেন, নতুন নির্বাচিত নির্বাহী কমিটি দেশের ১৮ কোটি ভােক্তার স্বার্থ সংরক্ষণে ভবিষ্যতে আরও সক্রিয় হবে। ভােক্তাদের আশা পূরণে কাজ করে যাবে।

এসআই/ওএফ

Link copied