রাজধানীতে ৫ দিনের আবাসন মেলা শুরু

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৩ ডিসেম্বর ২০২১, ০২:৪৩ পিএম


রাজধানীতে ৫ দিনের আবাসন মেলা শুরু

আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের পাঁচ দিনব্যাপী আবাসন মেলা আজ থেকে শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রিহ্যাব সভাপতি আলমগির শামসুল আলামিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআইর সভাপতি মো. জসিম উদ্দিন, রাজউক চেয়ারম্যান এবিএম আমিন উল্লা নূরী, রিহ্যাবের সিনিয়র সহ-সভাপতি ইন্তেখাবুল হামিদ, প্রথম সহ-সভাপতি কামাল মাহমুদ, সহ-সভাপতি সোহেল রানাসহ রিহ্যাব নেত ও আবাসন ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে জানা‌নো হয়, ২৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ মেলা চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। মেলায় প্রায় ১৫০টি আবাসন প্রতিষ্ঠান অংশ নিয়েছে, যেখানে রয়েছে ২২০টি স্টল।

এবারের ‘রিহ্যাব ফেয়ার ২০২১’ দুটি ডায়মন্ড প্যাভিলিয়ন, ৬টি গোল্ড স্পন্সর, ২২টি কো-স্পন্সর, ১৫টি নির্মাণসামগ্রী ও ১৩ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান রয়েছে। রিহ্যাব ফেয়ার ২০২১ এ ডায়মন্ড স্পন্সর হিসেবে রয়েছে ইউ-এস বাংলা অ্যাসেট লি. এবং রূপায়ন রিয়েল এস্টেট লি.। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে শেলটেক প্রাইভেট লি., আকাশ ডেভেলপমেন্ট লি., ক্রিডেন্স হাউজিং লি., নাভানা রিয়েল এস্টেট লিমিটেড, রূপায়ন হাউজিং এস্টেট লি. এবং আমিন মোহাম্মদ ফাউন্ডেশন। এছাড়া কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে সর্বমোট ২২টি প্রতিষ্ঠান।

বিগত বছরের মতো এবারও মেলার সিঙ্গেল এন্ট্রির প্রবেশ ফি ৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর মাল্টিপল এন্ট্রির প্রবেশ ফি ১০০ টাকা। সিঙ্গেল এন্ট্রি টিকিটে একবার ও মাল্টিপল এন্ট্রি টিকিটে পাঁচবার মেলায় প্রবেশ করা যাবে। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করবে রিহ্যাব। এন্ট্রি টিকিটের রেফেল ড্র-তে থাকছে আকর্ষণীয় মূল্যবান পুরস্কার। এ বছর মেলার শেষে প্রতিদিন রাত ৯টায় রেফেল ড্র হবে।

এসআই/এমএইচএস

Link copied