পদ্মা ব্যাংকে এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ শুরু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০২২, ১১:৪৬ পিএম


পদ্মা ব্যাংকে এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ শুরু

চলতি ২০২২ সাল বাংলাদেশে এএমএল অ্যান্ড সিএফটি পরিপালনের দুই দশক হিসেবে বিবেচিত হচ্ছে। একই সঙ্গে বছরটি মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে বাংলাদেশ ফাইনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর গৌরবোজ্জ্বল দুই দশকের যাত্রার পূর্তি হিসেবে উদযাপিত হচ্ছে।

এরই অংশ হিসেবে এবং পদ্মা ব্যাংক লিমিটেড কর্মী ও গ্রাহকদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করে।

রোববার (২৬ জুন) এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করে পদ্মা ব্যাংক লিমিটেড।

পদ্মা ব্যাংকের পক্ষ থেকে বলা হয়, পদ্মা ব্যাংকের মিরপুর ট্রেনিং ইনিস্টিউটে পদ্মা এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ উপলক্ষে গ্রাহকদের সপ্তাহব্যাপী এএমএল অ্যান্ড সিএফটি বিষয়ক বিশেষ বার্তা দেওয়া, ব্যাংকের ৫৯ শাখায় এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা বিষয়ক ভিডিও প্রদর্শন, মোবাইলে ক্ষুদে বার্তা প্রদান, পদ্মা ব্যাংকের বিভিন্ন লোকেশনে ব্যানার ও ড্যাঙ্গলারের মাধ্যমে সচেতনতা বিষয়ক বার্তা প্রদর্শন এবং শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগ সমূহে সপ্তাহব্যাপী ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম ও এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তাদের পরিদর্শন ও অবস্থান-সহ আরও নানা রকম কর্মসূচীর বাস্তবায়নের মাধ্যমে সপ্তাহটি উদযাপন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়ন্সে অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব করপোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, ডেপুটি চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার ও ভিপি রাশেদুল করিমসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়া ব্যাংকের ঢাকা ভিত্তিক শাখাসমূহের ব্যামেলকোরা স্বশরীরে অনুষ্ঠানে উপস্থিত হয়ে ও ঢাকার বাইরের শাখাসমূহের ব্যামেলকোরা ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এমএসি/আইএসএইচ

Link copied