সোনালী ব্যাংক ও ওয়ান ব্যাংকের মধ্যে চুক্তি সই

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২২ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ পিএম


সোনালী ব্যাংক ও ওয়ান ব্যাংকের মধ্যে চুক্তি সই

ওয়ান ব্যাংক লিমিটেডের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘ওকে ওয়ালেট’ এর সোনালী পেমেন্ট গেটওয়েতে অন্তর্ভুক্তি এবং ‘লিংক একাউন্ট সার্ভিস’ চালুর লক্ষ্যে ব্যাংক দুটির মধ্যে একটি চুক্তি সই হয়েছে। 

বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর হোটেল পূর্বাণীতে সোনালী ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং ওয়ান ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মো. মনজুর মফিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন। 

চুক্তি সই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, ব্যাংকের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস, ওয়ান ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক জন সরকার, অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক এ বি এম সাইফ সারোয়ার ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার পারূল দাসসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে এখন থেকে ওকে ওয়ালেটের গ্রাহকেরা সোনালী ব্যাংকে রক্ষিত তাদের ব্যাংক হিসাব থেকে ওয়ালেটের মাধ্যমে টাকা তুলতে পারবেন এবং অ্যাকাউন্টে টাকা জমাও করতে পারবেন। এ ছাড়া ওকে ওয়ালেটের ডিস্ট্রিবিউটররা সোনালী ব্যাংকের যেকোনো শাখায় টাকা জমা করতে পারবেন। 

বর্তমানে চার শতাধিক প্রতিষ্ঠানের বিবিধ ফি ও চার্জ সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আদায় করা হচ্ছে। এখন থেকে ওকে ওয়ালেটের গ্রাহকেরাও এর মাধ্যমে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ফি ও চার্জসমূহ পরিশোধ করতে পারবেন।

আরএইচ

Link copied