সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেল এনআরবিসি ব্যাংক

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৪ পিএম


সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেল এনআরবিসি ব্যাংক

‘সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২’ পেয়েছে এনআরবিসি ব্যাংক। ছয়টি আলাদা ক্যাটাগরিতে ব্যাংকটি পুরস্কার পেয়েছে। 

ক্যাটাগরিগুলো হলো- ব্র্যান্ড এক্সিলেন্স ইন বিএফআইএস, বেস্ট ইউজ অব আইটি অ্যান্ড টেকনোলজি, বেস্ট ইউজ অব মোবাইল টেকনোলজি, বেস্ট ইউজ অব সিএসআর প্র্যাকটিস ডিউরিং প্যানডেমিক, মোস্ট ইনোভেটিভ কোভিড রেসপন্স ও বেস্ট বিজনেস রেসপন্স টু দ্য ক্রাইসিস। 
 
বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানে এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম আউলিয়ার হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান। এ সময় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এনআরবিসি ব্যাংকের এএমডি কাজী মো. তালহা, ডিএমডি কবীর আহমেদ ও হারুনুর রশিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহক, কর্মকর্তা, মানুষ ও সমাজের কল্যাণে ব্যবসা, উদ্ভাবন এবং সামাজিক দায়বদ্ধতায় ক্ষেত্রে দক্ষিণ এশীয় অঞ্চলে অগ্রণী ভূমিকা পালনের স্বীকৃতি হিসেবে এনআরবিসি ব্যাংককে ছয় ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়েছে।  

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক বাজারে করপোরেট জগতের অসাধারণ উদ্যোগসমূহকে উদযাপন ও উৎসাহিত করে। দক্ষিণ এশিয়ায় ব্যবসায় শ্রেষ্ঠত্ব উদযাপন করতে প্রতি বছর ভারত, পাকিস্তান, নেপাল, বাংলাদেশ, ভুটান, আফগানিস্তান, শ্রীলঙ্কা ও মালদ্বীপের আর্থিক ও করপোরেট সেক্টরের শীর্ষ কর্মকর্তারা সমবেত হন।

পুরস্কার পেয়ে প্রতিক্রিয়ায় এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, সুশাসন, স্বচ্ছতা ও জবাবদিহিতার নিশ্চিত করে উদ্ভাবনী ব্যাংকিং সেবায় গ্রাহকদের কাছে সেরা ব্যাংক হিসেবে পরিচিতি অর্জন করেছে এনআরবিসি ব্যাংক। মানুষের প্রয়োজনীয় সব সেবা আমরা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছি। এজন্য ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করছি। ঘরে বসে সব ধরনের ব্যাংকিং সেবা মোবাইল অ্যাপসের মাধ্যমে উপভোগ করতে পারছেন গ্রাহকরা। এসব পুরস্কার আমাদের গণমুখী উদ্ভাবনী কর্মকাণ্ডের স্বীকৃতি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া বলেন, দক্ষিণ এশিয়ার সেরা ব্যাংক হিসেবে ছয়টি ক্যাটাগরিতে পুরস্কার অর্জন আমাদের এগিয়ে চলাকে আরও অনুপ্রাণিত করবে। এজন্য গ্রাহক, বাংলাদেশ ব্যাংকসহ অন্যান্য নিয়ন্ত্রক সংস্থা এবং আমাদের ব্যাংকের চেয়ারম্যানসহ পরিচালকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছি ব্যাংকের সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি, যাদের নিরলস প্রচেষ্টায় ব্যাংকটি ধারাবাহিকভাবে এগিয়ে চলছে। এ পুরস্কার এনআরবিসি ব্যাংককে আরও এগিয়ে যেতে সহায়তা করবে।

২০১৩ সালের ২ এপ্রিল যাত্রা শুরু করে এনআরবিসি ব্যাংক। সারাদেশের গ্রাম-বাংলার পিছিয়ে পড়া মানুষদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে ভাগ্যোন্নয়নে ৯৩টি শাখা ও ৬৪৪টি উপশাখার মাধ্যমে প্রয়োজনীয় ব্যাংকিং সেবা দিচ্ছে এনআরবিসি ব্যাংক।

এসআই/আরএইচ 

Link copied