বিকেবির সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর পুনর্মিলনী

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৬ নভেম্বর ২০২২, ১২:১৮ এএম


বিকেবির সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর পুনর্মিলনী

‘এসো মিলি প্রাণের স্পন্দনে, বন্ধুত্বের বন্ধনে’ এ প্রতিপাদ্য সামনে রেখে বাংলাদেশ কৃষি ব্যাংকের (বিকেবি) সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) ধানমন্ডির স্পাইসি রমনা রেস্টুরেন্টে বাংলাদেশ কৃষি ব্যাংক সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে ২৬০ জন অফিসার অংশ নেন।

এসময় ব্যাংকে যোগদানের পর দীর্ঘ ১০ বছর পর ব্যাচম্যাটরা একে অপরকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। ব্যাচম্যাটদের সুখে-দুঃখে পরস্পর পরস্পরের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন তারা।

ব্যাংকার পিনাকী রন্জন দাস রনি বলেন, এ আয়োজন সবার মাঝে একটি আন্তরিক সম্পর্ককে আরও গতিশীল করবে। প্রযুক্তির কারসাজিতে সবাই একই ছাদের নিচে থাকলেও সরাসরি এমন আয়োজন আসলেই খুব ভালো লাগছে। আমাদের অঙ্গীকার হবে পরস্পরকে সহযোগিতা এবং উন্নত সেবা নিশ্চিত করার মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া।

এসময় বিকেবির সিনিয়র প্রিন্সিপাল অফিসার তানভীর মিথুন বলেন, দীর্ঘদিন পর ব্যাচম্যাটদের কাছে পেয়ে আনন্দ লাগছে। প্রতি বছরই এমন আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন মিথুন।

সিলেট থেকে আসা মিটুন চৌধুরী বলেন, এমন দিনের জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম, যেখানে থাকি, যতদূরেই থাকি ব্যাচের টানে সেখানেই ছুটে যাব।

চট্টগ্রাম থেকে আসা কামরুল এমন সুন্দর জাঁকজমকপূর্ণ আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। বরিশাল থেকে আসা ব্যাংকার মুরসালিন বলেন, এ ধরনের আয়োজন ভবিষ্যতে ব্যাচম্যাটদের ঐক্য আরও সুদৃঢ় করবে। তিনি প্রতি বছরই রিইউনিয়ন প্রত্যাশা করেন।

পরে র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এসআই/এসএসএইচ

Link copied