বিকাশের আয়োজনে ‘বিশ্বকাপ গেমারু’

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩০ পিএম


বিকাশের আয়োজনে ‘বিশ্বকাপ গেমারু’

বিশ্বকাপে সারা বিশ্বই ফুটবলময়। এই উন্মাদনা শুধু খেলার মাঠে না, চলছে বাংলাদেশের তারকা এবং সেরা গেমারদের মাঝেও। বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলতে বিকাশ আয়োজন করেছে এক ভিন্নধর্মী শো ‌‘বিশ্বকাপ গেমারু’।

দেশের সেরা তারকাদের সঙ্গে নিয়ে নির্বাচিত ই-স্পোর্টস গেমাররা অংশগ্রহণ করছেন প্রথমবারের মতো আয়োজিত বাংলাদেশের সর্ববৃহৎ এই ই-স্পোর্টস গেমিং শো-তে।

বিশ্বের জনপ্রিয় ই-স্পোর্টস গেম ‘ফিফা’র হাজার হাজার দেশীয় গেমারদের মধ্য থেকে বাছাইকৃত ‘টপ র‍্যাংকড’ গেমারদের সঙ্গে নিয়েই অনুষ্ঠিত হচ্ছে এই আয়োজন।

ইরেশ যাকের, মাহাদী, দিঘী, খাইরুল বাসার, সালহা খানম নাদিয়া, নাদিয়া মিম, চাষী আলম, কাজী সাবির, রিদি শেখ, মৌসুমী মৌ, সায়রা আখতার, একে রাহুল, সাজু খাদেম, আনিকা, আইরিন আফরোজ, তমা মির্জা, ফারিয়া শাহরিন, সাকিব, রায়হান রাফিসহ দেশসেরা সব তারকারা হাজির হচ্ছেন এই গেমারদের উৎসাহ ও সমর্থন দিতে।

খেলার মুহূর্তগুলোকে আরও উত্তেজনাময় করতে মঞ্চে থাকছেন দুজন করে ধারাভাষ্যকার। তারকারা চ্যালেঞ্জ করছেন পরস্পরকে, চলছে কথার যুদ্ধ, অ্যাটাক-কাউন্টার অ্যাটাক। সবমিলিয়ে জমজমাট এক আয়োজন দেখতে পাচ্ছেন দর্শকরা।

অনুষ্ঠানটি পরিচালনা করছেন নন্দিত রিয়্যালিটি শো পরিচালক তানভীর খান। প্রতিটি ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত দলের গেমারুরা পুরস্কারের টাকা তাৎক্ষণিক পেয়ে যাচ্ছেন তাদের নিজ নিজ বিকাশ অ্যাকাউন্টে।

বিশ্বকাপের টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচগুলোকে কেন্দ্র করে চলছে এই আয়োজন। দর্শকদের সমর্থন করা দলগুলো কখনো জয়ের দেখা পাচ্ছে, কখনো বা ভাঙছে তাদের মন।

এমএ

Link copied