গ্রাহকদের জন্য ‘পদ্মা প্রয়োজন’ ঋণসেবা চালু

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২০ নভেম্বর ২০২১, ০৯:১৪ পিএম


গ্রাহকদের জন্য ‘পদ্মা প্রয়োজন’ ঋণসেবা চালু

পদ্মা ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য ‘পদ্মা প্রয়োজন’ নামে ঋণসেবা চালু করেছে। একইসঙ্গে চালু করেছে গাড়ি, বাড়ি ও ব্যক্তিগত ঋণসেবা।

শনিবার রাজধানীর ধানমন্ডির বিজিবি হলে পদ্মা ব্যাংক লিমিটেডের ঢাকা দক্ষিণ জোনের উদ্যোগে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে এসব সেবা উদ্বোধন করা হয়। এ সময় অটোমেটেড চালান সিস্টেমেরও (এ-চালান) উদ্বোধনও করা হয়।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু আনুষ্ঠানিকভাবে ‘পদ্মা প্রয়োজন’ ঋণসেবার উদ্বোধন করেন। এ সময় উপ‌স্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী।

ব্যক্তিগত সেভিংস, পদ্মাবতী, পদ্মা প্রতিদিন অ্যাকাউন্টে ন্যূনতম পাঁচ হাজার টাকা থাকলেই মিলবে ‘পদ্মা প্রয়োজন’ ঋণসেবা। সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত এ ঋণ পাওয়া যাবে। মাসিক কিস্তি প্রতি হাজারে মাত্র ৯০ টাকা। পরিবারের যে কেউ গ্যারান্টর হলেই চলবে। নিয়মিত ঋণ পরিশোধ করে পরবর্তী বছর পাওয়া যাবে বর্ধিত হারে ঋণ নেওয়ার সুবিধা।

শুধুমাত্র পদ্মা ব্যাংকের ওপর আস্থা রাখায় গ্রাহকদের সম্মান জানানোর জন্য এবং তাদের প্রয়োজনে পাশে থাকার জন্য ব্যতিক্রমী এ ঋণসেবা চালু করা হয়েছে বলে জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. এহসান খসরু। 

ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারিতে সফলতার পাশাপাশি পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিংসহ বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন তিনি। এছাড়াও সাধারণ মানুষ ও গ্রাহকদের কল্যাণে নিয়োজিত থাকার জন্য তিনি উপস্থিত কর্মকর্তা ও কর্মচারীদের নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন ও সিএফও মো. শরিফুল ইসলাম। এছাড়া গ্রাহকদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য দেন ইউনডিপির বাংলাদেশের কান্ট্রি ইকোনোমিস্ট ড. নাজনীন আহমেদ। এ সময় তিনি ঋণ সেবাগুলোর প্রশংসা করে বলেন, সময়োপযোগী এ পণ্যগুলো গ্রাহকদের চাহিদা পূরণে অনেক বেশি ভূমিকা রাখবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি হেড অব আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ আলম, বিজনেস হেড খন্দকার জীবানুর রহমানসহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

এসআই/আরএইচ 

 

Link copied