সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৬ জুলাই ২০২১, ০৬:৪৬ পিএম


সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ।

মঙ্গলবার (৬ জুলাই) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত এসআইবিএল-এর ২৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ লভ্যাংশ অনুমোদন হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান বেলাল আহমেদ ও মো. সাইদুর রহমান এবং পরিচালক ও শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন।

এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলামসহ অন্যান্য উপ-ব্যবস্থাপনা পরিচালকরা অংশগ্রহণ করেন। ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ দেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানি সচিব আব্দুল হান্নান খান।

ব্যাংকের চেয়ারম্যান আনোয়ারুল আজিম আরিফ বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে চলমান অতিমারির কারণে ব্যবসা-বাণিজ্যসহ মানুষের স্বাভাবিক কর্মকাণ্ড ব্যাহত হচ্ছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংক তার সব ব্যবসায়িক সূচকের ইতিবাচক ধারা অব্যাহত রাখতে পেরেছে এবং আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

এসআই/জেডএস

Link copied