কল্যাণ সুবিধার সাড়ে ৫২ কোটি টাকা পেলেন শিক্ষক-কর্মচারীরা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৩ জুলাই ২০২১, ০৭:৪৭ পিএম


কল্যাণ সুবিধার সাড়ে ৫২ কোটি টাকা পেলেন শিক্ষক-কর্মচারীরা

ঈদের আগে এক হাজার ১৮০ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধা ছাড় দেওয়া হয়েছে। এ বাবদ ৫২ কোটি ৬০ টাকা অনুমোদন দিয়েছে বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৩ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৈশ্বিক মহামারি করোনায় লকডাউনের মধ্যে কোরবানির ঈদের আগে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের হাতে কল্যাণ সুবিধার টাকা পৌঁছে দেওয়ার জন্য কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারীদের সকল ছুটি বাতিল করা হয়। স্বল্প সংখ্যক জনবল নিয়ে কাজ করতে যেয়ে কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা ও কর্মচারীদের অক্লান্ত পরিশ্রম করতে হয়েছে। শুক্রবার ও শনিবার নির্ধারিত বন্ধের দিনেও কল্যাণ ট্রাস্টের সচিবসহ কর্মকর্তা-কর্মচারীরা অফিস করেন।

আরও বলা হয়েছে, মঙ্গলবার (১৩ জুলাই) কল্যাণ ট্রাস্টের সচিব, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও মাউশির মহাপরিচালকের যৌথ স্বাক্ষরে এক হাজার ১৮০ জন শিক্ষক কর্মচারীর কল্যাণ সুবিধার ৫২ কোটি ৬০ লাখ ৫৭ হাজার ১৩১ টাকা ব্যাংকে ছাড় করা হয়েছে। ইএফটির মাধ্যমে আগামী বৃহস্পতিবারের মধ্যেই উল্লেখিত শিক্ষক কর্মচারীদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে টাকা পৌঁছে যাবে।

এছাড়াও গত ১৬ জুন ৫৭১ জন অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারী কল্যাণ সুবিধা বাবদ ২৪ কোটি ৯৭ লাখ ৮৭ হাজার ৯৫০ টাকা ছাড় করা হয়। 

এনএম/ওএফ 

Link copied