‘কাঁচা বাদাম’ গানে নাচল আল্লু অর্জুনের মেয়ে, ভিডিও ভাইরাল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ মার্চ ২০২২, ০৫:০২ এএম


‘কাঁচা বাদাম’ গানে নাচল আল্লু অর্জুনের মেয়ে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই শোনা যায় ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানটি। এটি ব্যাপক পরিসরে ভাইরাল হয়েছে। বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে গানটি নিয়ে তুমুল হৈচৈ। ভাইরাল গানটিতে এবার নাচল দক্ষিণী তথা সর্বভারতীয় চলচ্চিত্র তারকা আল্লু অর্জুনের শিশুকন্যা আরহা।

সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘কাঁচা বাদাম’ গানের সাথে মেয়ের নাচের ভিডিও আল্লু অর্জুন নিজেই পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন,’আমার ছোট্ট বাদাম আরহা’ (মাই লিটল বাদাম আরহা)।

কমলা ও গোলাপি রঙের ‘হ্যালো কিটি’ পোশাক পরে আরহাকে নাচতে দেখা গেছে এই গানে। খুব কম সময়েই এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যেই ভিডিওর ভিউজ সংখ্যা ১১ দশমিক ৪ মিলিয়ন ছাড়িয়েছে। ২ দশমিক ৫ মিলিয়ন মানুষ ভিডিওটি লাইক করেছেন ও ২২ হাজারেরও বেশি মানুষ কমেন্ট করেছেন। কমেন্টে সবাই ছোট্ট আরহার প্রতি নিজেদের ভালবাসা জানিয়েছেন।

এর আগেও আল্লু অর্জুন আরহার সঙ্গে নিজের ছবি বা শুধু আরহার ছবি নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভক্তরা আরহার সেইসব মিষ্টি ছবি ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন।

চলতি বছরের জানুয়ারিতে কাজের সূত্রে আল্লু অর্জুন বাড়িছাড়া হয়ে দুবাইয়ে ছিলেন। তার বাড়ি ফেরা উপলক্ষে মেঝেতে আরহা ফুল দিয়ে সাজিয়ে ‘স্বাগতম’ লিখে রেখেছিল। সেই ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই অভিনেতা।

এমএইচএস

Link copied