এক গানেই খরচ ২৮ লাখ টাকা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৯ ফেব্রুয়ারি ২০২১, ০১:০৯ পিএম


এক গানেই খরচ ২৮ লাখ টাকা!

‘মিশন এক্সট্রিম’ সিনেমার দৃশ্য, ছবি : সংগৃহীত

বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে আসছে ঈদুল ফিতরে। তার আগে ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাটির একটি বিশেষ গান প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন। সিনেমাটির প্রচারণার জন্যই মূলত এই পরিকল্পনা। আর রোমান্টিক এই গানটি তৈরিতে ব্যয় হয়েছে ২৮ লাখ টাকা।

‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীতায়োজনে অদিত রহমান। গানটি চিত্রায়িত হয়েছে দুবাই শহর ও মরু প্রান্তরে।  

Dhaka Post
‘মিশন এক্সট্রিম’ সিনেমার দৃশ্য, ছবি : সংগৃহীত 

সিনেমার অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, ‘ভালোবাসা দিবসে এই সিনেমার সবচেয়ে ব্যয়বহুল গানটি প্রকাশ করতে যাচ্ছি। সুর-সংগীত থেকে শুরু করে গানটির সবক্ষেত্রে আমরা দর্শকদের জন্য নানা চমক রাখার চেষ্টা করেছি। তবে আপাতত লিরিক্যাল ভিডিওটি প্রকাশ করা হচ্ছে গানটি। ভিডিও ভার্সন পেতে আরও অপেক্ষা করতে হবে।

বৃহৎ পটভূমির ওপর নির্মিত বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’ দুই খণ্ডের সিক্যুয়াল। প্রথম পর্বে মিশন যেখানে শেষ সেখান থেকেই শুরু হয় দ্বিতীয় ‘এক্সট্রিম মিশন’। অ্যাকশন, থ্রিল, সাসপেন্স আর দেশপ্রেমের এক অনবদ্য গল্পগাঁথায় এটি নির্মিত।

Dhaka Post
‘মিশন এক্সট্রিম’ সিনেমার দৃশ্য, ছবি : সংগৃহীত 

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন-জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, মনোজ প্রামাণিক, মাজনুন মিজান, খালেদুর রহমান রুমী, মোহাম্মদ হায়দার আলী, রাশেদ মামুন অপু, ইমরান সওদাগর, আরেফ সৈয়দ, দীপু ইমাম, সুষমা সরকার, লায়লা ইমাম, এহসানুর রহমান, শামস সুমন, ইকরাম, নাজমুস সাকিব প্রমুখ।

আরআইজে

Link copied