বিয়ের পর মিমের প্রথম

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ মার্চ ২০২২, ০৩:৪২ পিএম


বিয়ের পর মিমের প্রথম

একটা সময় টিভি নাটকে নিয়মিত কাজ করতেন। পরে সিনেমায় ব্যস্ততা বাড়ার সঙ্গে বোকাবাক্সে অনিয়মিত হয়ে যান। এখন পুরোদস্তুর নায়িকা, তাই সময়-সুযোগে নাটকের কাজ তেমন করা হয় না। তবুও কালেভদ্রে দেখা দেন ছোট পর্দায়।

তিনি বিদ্যা সিনহা মিম। সর্বশেষ ২০২১ সালের জানুয়ারিতে নাটকে কাজ করেছিলেন এই নায়িকা। প্রায় দেড় বছর পর ফিরলেন এই ভুবনে। আজ (১৪ মার্চ) থেকেই অংশ নিচ্ছেন নতুন একটি নাটকের শুটিংয়ে।

এটি নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ। নাটকের নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। এতে মিম স্ক্রিন শেয়ার করছেন অভিনেতা ও সংগীত তারকা তাহসানের সঙ্গে।

নাটকে ফেরা প্রসঙ্গে মিম বলেন, ‘গত বছরের জানুয়ারিতে আমার শেষ নাটক মুক্তি পেয়েছে। এরপর আর কাজ করা হয়নি। অনেকদিন পর ফিরলাম। আমি মূলত বিশেষ দিবসে, অনুরোধে নাটকে কাজ করি। এই নাটকের গল্পসহ সবকিছু পছন্দ হলো, তাই করছি।’

Dhaka Post
স্বামী সনি পোদ্দারের সঙ্গে মিম

এদিকে চলতি বছরই বিয়ে করেছেন মিম। গত ৪ জানুয়ারি জমকালো আয়োজনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে মালাবদল করেন তিনি। সেই সূত্রে বিয়ের পর তার প্রথম নাটকও এটি। কিছুদিন আগে অবশ্য বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নায়িকা।

বড় পর্দায় মিমকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালের ‘সাপলুডু’ সিনেমায়। গোলাম সোহরাব দোদুল পরিচালিত সিনেমাটিতে তার নায়ক আরিফিন শুভ। সিনেমাটি দর্শক মহলে প্রশংসিত হয়েছিল।

বর্তমানে মিম অভিনীত কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ উল্লেখযোগ্য।

কেআই/আরআইজে

Link copied