প্রসেনজিতকে শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ মে ২০২২, ০৫:৩০ এএম


প্রসেনজিতকে শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন

মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় পরিচালক সৌভিক কুন্ডুর ছবি ‘আয় খুকু আয়’। বাবা-মেয়ের গল্পের প্রধান চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জি ও দিতিপ্রিয়া রায়কে। শনিবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন।

‘আয় খুকু আয়’র ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অল দ্যা বেস্ট বুম্বা’। বরাবরই প্রসেনজিতের সঙ্গে ভালো সম্পর্ক অমিতাভের। এর আগেও প্রসেনজিতের ছবির প্রশংসা করেছেন বিগ বি। 

ট্রেলারে দেখা গেছে, কলেজ পড়ুয়া বুড়ির বাবা নির্মল, একজন খাঁটি গ্রামের মানুষ। পরনে অতি সাধারণ শার্ট, মাথায় টাক, মুখে বয়সের ছাপ। সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ফ্যান নির্মল। স্টেজে প্রসেনজিতের বেশেই লোকের মনোরঞ্জন করেন তিনি। কিন্তু যখনই সামনে চলে আসে তার আসল চেহারা, তখনই অসম্মানিত হতে হয় তাকে। কিন্তু এটাই তার দিনযাপনের উৎস। মেয়ের জন্য সবকিছু করতে রাজি।

মেয়ে পড়ে কলেজে। পড়াশোনার পাশাপাশি সে ঘরের কাজও সামলায়। বাবার মতো সেও স্টেজে পারফর্ম করতে চায়। কিন্তু সেখান থেকেই শুরু বিপত্তি। নির্মল চায় না যে তার মেয়ে স্টেজে পারফর্ম করুক। বাবা মেয়ের মধ্যে তৈরি হয় মনোমালিন্য। ঘটে দুর্ঘটনাও। দোষীদের শাস্তি দিতে নিজের ছাপোষা চেহারা থেকে বেরিয়ে আসে প্রতিবাদী বাবা।

ফার্স্ট লুক থেকেই এই ছবির অপেক্ষায় রয়েছে দর্শক। ট্রেলারে সেই ইচ্ছা আরও জোরালো হলো। ট্রেলারের শুরুতেই প্রসেনজিতের সবচেয়ে জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার’-এ দেখা অমরসঙ্গীর সেই প্রসেনজিতকে। বাপ্পি লাহিড়ির গানে প্রসেনজিতের সেই লুক উসকে দিল নস্টালজিয়া।

ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে এই চরিত্রে বেশ অনেকগুলি শেড আছে। উত্তর কলকাতার ঐতিহ্যবাহী স্টার থিয়েটারে হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান।

প্রসেনজিতের মেয়ের চরিত্রে নজরকাড়া দিতিপ্রিয়া। ট্রেলারেই বাবা ও মেয়ের রসায়ন মন ছুঁয়ে গেছে দর্শকের। পাশাপাশি নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন সোহিনী সেনগুপ্ত। প্রসেনজিৎ চ্যাটার্জি ও দিতিপ্রিয়া ছাড়া এই ছবিতে খুকুর মায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

এমএইচএস

Link copied