তোয়ালে পরেই কাজে ছুটলেন ঋতাভরী!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৭ মে ২০২২, ০৪:৫৯ পিএম


তোয়ালে পরেই কাজে ছুটলেন ঋতাভরী!

কাজে ডুবে আছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেই কাজের চাপে ভুল হয়ে যাচ্ছে নিজের স্বাভাবিক জীবন-যাপনে। এবার তো একেবারে অদ্ভুত ঘটনা ঘটে গেল। তোয়ালে পরেই কিনা ঋতাভরী ছুটলেন কাজে!

এই মজার ঘটনার ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে শেয়ার করা সেসব ছবিতে দেখা যায়, গোলাপি রঙের একটি প্রিন্টেড জামা পরেছেন অভিনেত্রী। চোখে সানগ্লাস। আর মাথায় সাদা তোয়ালে পেঁচানো।

ঋতাভরী জানালেন, কাজের ব্যস্ততায় তোয়ালে পরেই বেরিয়ে পড়েছেন বাসা থেকে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এইযে আমি, যখন মাথায় তোয়ালে দিয়ে কাজে বের হয়েছিলাম। শুধু নিজের যুক্তিতে বলব, আমার দেরি হয়ে গিয়েছিল আর তিন সপ্তাহ ঠিক করে ঘুম হয়নি। কারও দেখাশোনা ছাড়া এভাবে বড় হওয়া সত্যিই তো চাপ। এরকম কি কখনো আপনার সঙ্গেও হয়েছে? নাকি আপনি একটু বেশিই স্বাভাবিক আমার মতো মানুষের বন্ধু হতে?’

ritabhari
মাথায় তোয়ালে পরেই কাজে ছুটছেন ঋতাভরী

এই মজার পোস্টে ঋতাভরীর হাজারো ভক্তের ভিড়ে হাজির হয়েছেন টলিউডের তারকারাও। অভিনেত্রী স্বস্তিকা দত্ত মন্তব্য করেছেন, ‘এটা শুধু তোমার পক্ষেই সম্ভব’। ওই মন্তব্যের বিপরীতে ঋতাভরীর জবাব, ‘হ্যাঁ একদম, শুধু হাতে সিপার বোতলটাই নেই!’

গত বছর ভীষণ অসুস্থ ছিলেন ঋতাভরী। সে কারণে অনেক কাজ করতে পারেননি। ফলে বর্তমানে তার হাতে একগুচ্ছ কাজ। অসুস্থতার বিরতিটা এখন পুষিয়ে দিচ্ছেন।

ঋতাভরী বর্তমানে অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ফাটাফাটি’ সিনেমায় অভিনয় করছেন আবির চ্যাটার্জির সঙ্গে। এতে তাকে স্থূলকায় মডেলের ভূমিকায় দেখা যাবে।

এদিকে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও ঋতাভরীর ব্যস্ততা অনেক। ডাক্তার-প্রেমিক তথাগতর সঙ্গে কদিন আগেই সবাইকে পরিচয় করিয়ে দিয়েছেন। বর্তমানে তারা লিভ-ইন করছেন বলে শোনা যায়।

কেআই

Link copied